অবশেষে টনক নড়লো প্রশাসনের: মীরগঞ্জ বাজার রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন

রাস্তা উদ্বোধননোমান মাহফুজ: গোলাপগঞ্জ প্রতিনিধি :অনলাইন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর স্থানীয় প্রশাসনের টনক নড়েছে। গোলাপগঞ্জ উপজেলার একাংশ ও ফেঞ্জুগঞ্জ উপজেলার ব্যস্ততম সড়ক মীরগঞ্জ-ফেঞ্জুগঞ্জ রোডের অধিকাংশ সড়কের বেহাল দশা ছিল। এ রোডের কিছু সড়ক পাকাকরণ না হওয়ায় ক্রমশই বাড়ছিল জনদূর্ভোগ। এ দূর্ভোগের যেন শেষ ছিলনা। সম্প্রতি অনলাইন বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর গোলাপগঞ্জ উপজেলার ৮ নং ভাদেশ্বর ইউপি চেয়ারম্যান এম,এ, ছালিক মীরগঞ্জ-ফেঞ্চুগঞ্জ রোডের মীরগঞ্জ বাজারের রাস্তাটি পাকাকরণের উদ্যোগ গ্রহন করেন।
স্থানীয় সরকারের প্রকল্প দুই লক্ষ টাকা বরাদ্দ (প্রকল্পখাত:এলজিএসপি-২) এনে মীরগঞ্জ বাজারের ২০৭ ফুট রাস্তা আরসিসি দ্বারা ঢালাইয়ের ব্যবস্থা গ্রহন করেন।মঙ্গলবার সকাল
১০ টায় এই উন্নয়ন প্রকল্প কাজের উদ্বোধন করেন ভাদেশ্বর ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার জনাব আব্দুল কাইয়ুম, বাজার বণিক কমিটির সভাপতি মো:ছয়েফ উদ্দিন,সাধারন সম্পাদক জনাব মো:আবুল বাশার রানিক,বাজার সমিতির সদস্য মো:কামরুজ্জামান কামরান,মো:কবির আহমদ তানিম,মো:খলিলুর রহমান (খলু) এবংমীরগঞ্জ বাজারের ব্যবসায়ী নাহিদুজ্জামান নাসির, ব্যবসায়ী আল-আমিন,এলাকার বৈশিষ্ট মুরব্বিয়ান প্রমুখ।
এব্যাপারে ভাদেশ্বর ইউনিয়ন চেয়ারম্যান এম,এ ছালিকের সাথে যোগাযোগ করা হলে তিনি মীরগঞ্জ বাজারের রাস্তাটার বেহাল অবস্থা ছিল,আমার জনগণের কষ্ট উপলব্ধি করিছিলাম,তাই আমার অনেক প্রচেষ্টায় স্থানীয় উন্নয়ন প্রকল্প থেকে দুই লক্ষ টাকার বরাদ্দ এনে এই রাস্তাটি পাকাকরণ করতে সক্ষম হচ্ছি।আগামীতে আরো বরাদ্দ এনে অন্যান্য রাস্তার উন্নয়নের চেষ্টা করবো।
মীরগঞ্জ সিএনজি ষ্টান্ডের চালক হাসিম উদ্দিন জানান,রাস্তা পাকাকরণ কাজ শুরু হওয়াতে আমি খুব খুশি।এখন অনেক নিরাপদে গাড়ি চালাতে পারবো।মীরগঞ্জ-ফেঞ্চুগঞ্জ রোডের অল্প কিছু রাস্তা দখলদারদের কারণে এখনো পাকাকরণ হয়নি।আমরা আশা করি কর্তৃপক্ষ এই সমস্যার সমাধান করে বাকি রাস্তাটুকু পাকাকরণে ব্যবস্থা করবেন।

উল্লেখ্য যে “গাড়ির ঝাড়ায় কমরর হাড্ডি ছুটি যারগি নাতি,রাস্তা ইকানর কিতা অবস্থা”
এই শিরোনাম ও ভিন্ন শিরোনামে ১০ অক্টোবর ২০১৫ তারিখে অনলাইন বিভিন্ন পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়।