গোলাপগঞ্জে স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাটের উদ্যোগে প্রাথমিক সমাপনী পরিক্ষার্থীদের সংবর্ধনা

14480392153161নোমান মাহফুজ:গোলাপগঞ্জে স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের উদ্যোগে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের নিয়ে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়। শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় বাগির ঘাট যুব সংঘ কার্যালয়ে বাগির ঘাট গ্রামের চার টি প্রাথমিক বিদ্যালয়- ১নং বাগির ঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, ২নং বাগির ঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়, হাজী সামছুল হক প্রাথমিক বিদ্যালয় এবং চাইল্ড একাডেমিক স্কুলের সমাপনী পরীক্ষার্থীদের নিয়ে এই সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।
স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাট এর অন্যতম সদস্য জাহেদ আহমদ মান্না পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং বাগির ঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুল আলম ছানা,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগির ঘাট যুব সংঘের শিক্ষা ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক জাকির হোসেন বুলবুল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগির ঘাট যুব সংঘের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের অন্যতম সদস্য রেজোয়ান হোসেন রেজা।এছাড়া অনুষ্টানে আরো বক্তব্য রাখেন স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের সদস্য তোফায়েল ইসলাম বাপ্পি,মুহিবুল ইসলাম,মাজেদ আহমদ রনি, আশরাফ আহমদ, জাহিদ হোসেন। আবুল কােশম, জাকির হোসেন বুলবুল, মাহবুবুল আলম ছানা।
অনুষ্ঠানে বাগিরঘাটের শিক্ষানুরাগী ব্যাক্তিত্ব সামছুল ইসলাম এবং বাগিরঘাট যুব সংঘের পক্ষ থেকে স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের মাধ্যমে উপস্থিত পরীক্ষার্থীদের একটি ফাইল ব্যাগ,একটি স্কেল, একটি কলম দেওয়া হয়। অনুষ্ঠানে বক্তাগণ স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাট এর ভূয়সী প্রশংসা করেন। স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের এই উদ্যোগকে অব্যাহত রাখার আহ্বান জানান। পরিশেষে বক্তাগণ কোমলমতি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। উল্লেখ্য স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাট গত বিশ আগস্ট থেকে প্রতি সপ্তাহে দুইদিন বৃহস্পতি ও শুক্রবার প্রাথমিক শিক্ষা সমাপনী শিক্ষার্থীদের ফ্রি কোচিং করিয়ে আসছে। উক্ত কোচিং ক্লাসে শিক্ষা দান করেন মামুন আহমদ, স্টুডেন্টস গ্রুপ অব বাগির ঘাটের সদস্য জাহেদ আহমদ মান্না,তোফায়েল ইসলাম বাপ্পি,মাজেদ আহমদ রনি, ফখরুল হক রাজন, রেজোয়ান হোসেন রেজা, আশরাফ আহমদ,ছামাদুল ইসলাম অপু, জালাল হোসেন সাহেদ, রুহুল আলম।
ফ্রি কোচিং ক্লাসে যারা শিক্ষাদান করেন তাদেরকে শিক্ষানুরাগী ব্যাক্তিত্ব সামছুল ইসলাম এর পক্ষ থেকে একটি করে কলম ও ডায়েরি উপহার দেওয়া হয়।