সিলেটে আদালতপাড়ায় কড়া নিরাপত্তা : রাজনের রায় শুনতে জনতার ঢল

42713সুরমা টাইমস ডেস্কঃ  শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার রায় ঘোষণা হওয়ার কথা রয়েছে আজ রবিবার। রায় শুনতে সিলেটে আদালতপাড়ায় ঢল নেমেছে জনতার। রায়কে ঘিরে যাতে অনাকাঙ্খিত কোন ঘটনা না ঘটে সেজন্য সিলেট জজ কোর্ট এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

আলোচিত শিশু রাজন হত্যা মামলার রায় শুনতে রবিবার সকাল ৯টা থেকে সিলেট জজ কোর্ট চত্বরে আসতে শুরু করেন নানা শ্রেণী পেশার মানুষ। রায়কে ঘিরে আদালত পাড়ায়ও নেয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

rajon_bg_466753753প্রধান ফটক ছাড়া আদালতের বাকি সকল ফটক বন্ধ করে দেয়া হয়েছে। শরীর তল্লাশি করে কেবলমাত্র প্রধান ফটক দিয়ে আদালতপাড়ায় ঢুকতে দেয়া হচ্ছে আগন্তুকদের। বেলা বাড়ার সাথে সাথে লোকজনের ভিড়ও বাড়ছে।

আদালতে আসা লোকজনের একটাই দাবি ‘রাজনের খুনিদের ফাঁসি চাই’। কিছুক্ষণের মধ্যে সিলেট কারাগারে থাকা রাজন হত্যা মামলার সকল আসামীকে আদালতে নিয়ে আসা হবে। এরপর সিলেট মহানগর দায়রা জজ আদালতে শুরু হবে রায় পড়ে শোনানো।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাওয়ে নির্মমভাবে নির্যাতন করে খুন করা হয় সদর উপজেলার কান্দিগাঁও ইউনিয়নের বাদেয়ালি গ্রামের আজিজুর রহমানের ছেলে সামিউল আলম রাজনকে। পরে খুনিরা নির্যাতনের ভিডিওচিত্র ফেসবুকে আপলোড করলে সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়। খুনিদের শাস্তির দাবিতে সারাদেশের সচেতন মানুষ আন্দোলনে নামেন।