মাধবপুরে বউ রেখে শ্যালিকাকে নিয়ে পালায়ন..অতঃপর…

57761প্রেম কত প্রকার তার কোনো হিসাব নেই। যে কোনো বয়সে মানুষের মধ্যে প্রেম জাগ্রত হয়। কখন কি ভাবে ভালবাসা , ভাললাগা শুরু হয় তা কেউ বলতে পারে না। কিন্তু বউ রেখে শালিকার সঙ্গে প্রেমের গল্পও আজকাল বেশ হরহামেশাই শোনা যাচ্ছে। এ রকমই এক ঘটনা ঘটেছে হবিগঞ্জের মাধবপুরে।

জানা যায়, উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের ভান্ডারুয়া গ্রামের শাহজাহান মিয়ার বড় মেয়ে কে কয়েক বছর পূর্বে বিয়ে করেন চৌমুহনী ইউনিয়নের আলাবক্সপুর গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে হবিগঞ্জ চিফ জুডিসিয়াল আদালতের পেশকার আব্দুল হামিদ(৪০)। বিয়ের পর তাদের সংসার ভাল ভাবেই চলতে থাকে। দুটি সন্তানও জন্ম হয়। কিন্তু হঠাৎ করেই আব্দুল হামিদের নজর পরে তার বউয়ের ছোট বোন মনতলা শাহজালাল বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্রী রোকসানার উপর। রোকসানাও দুলা ভাইয়ের প্রতি দূর্বল হয়ে পড়ে। আপন বোনের সুখের চিন্তা না করে দুলাভাইয়ের প্রেমে হাবুডুবু খেতে শুরু করে। অবশেষে গত ৩ নভেম্বর রোকসানা ও আব্দুল হামিদ সুখের নীড় বানাতে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

এই ঘটনার পর রোকসানার বাবা শাহজাহান মিয়া আব্দুল হামিদ সহ ৩ জনকে আসামী করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার বিকেলে থানার উপ পরিদর্শক(এসআই) মুমিনুল ইসলাম হবিগঞ্জ বাস ষ্ট্যান্ড এলাকা থেকে রোকসানা কে উদ্ধার করে। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মুমিনুল ইসলাম জানান, ২২ ধারায় জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষার জন্য রোকসানা কে আদালতে প্রেরন করা হয়েছে। রোকসানার জবানবন্দি পেলে বিষয়টি পরিষ্কার হবে তাকে অপহরন করা হয়েছে নাকি প্রেমের টানে পালিয়েছে।