গোয়াইনঘাটে ফের দূর্বৃত্তদের আগুনে পুড়ল বসতঘর

House on Fire Sylhetসুরমা টাইমস ডেস্কঃ গোয়াইনঘাটের পল্লীতে ২দিনের ব্যবধানে আবারো বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গৃহপালিত অর্ধশতাধিক হাস-মুরগিসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে। শনিবার ভোররাত ৪টার দিকে গোয়াইনঘাট উপজেলার আলীরগাঁও ইউনিয়নের উজুহাত গ্রামের ব্যবসায়ী ইমাম উদ্দিনের বাড়ীতে এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়- শনিবার ভোর রাত ৩টার দিকে ইমাম উদ্দিনের বাড়ীতে বসত ঘরে দূর্বৃত্তরা আগুন লাগিয়ে চলে যায়। আগুনের তাপে গৃহপালিত হাঁস-মুরগি ডাকাডাকিতে তাদের ঘুম ভেঙ্গে যায়। এসময় বাড়ীর ও আশপাশের অন্যান্য লোকজন এসে আগুন নিয়ন্ত্রে আনার চেষ্টা করলেও ব্যর্থ হন। দুবৃর্ত্তদের দেয়া আগুনে সম্পূর্ণ ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে অর্ধশতাধিক হাঁস- মুরগি পুড়ে মারা যায়। এছাড়াও বিভিন্ন ধরনের আসবাবপত্র পুড়ে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়।
খবর পেয়ে ভোররাত ৪টার দিকে গোয়াইনঘাট থানার এসআই আব্দুল হক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘরের মালিক ইমাম উদ্দিন জানান দেড় বছর পুর্বে তার ঘর ডাকাতি হয় এবং ডাকাতরাও ধরা পড়ে। এরপর থেকে ডাকাতরা এবং তাদের স্বজনরা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছেন মামলা প্রত্যাহারের জন্য। তিনি জানান- পলাতক ডাকাত ও তাদের স্বজনরা তার ঘরে আগুন দিতে পারে। এব্যাপারে বসত ঘরের মালিক ইমাম উদ্দিন বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।