সিলেটে প্রতিপক্ষের ঘুষিতে এক ব্যক্তির মৃত্যু

lasসুরমা টাইমস ডেস্কঃ সিলেটের ফেঞ্চুগঞ্জে শিশুদের ঝগড়া কেন্দ্র করে প্রতিপক্ষের ঘুষিতে আহত হেলাল মিয়া (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের সাবেক মৃত কুতুব মিয়ার ছেলে। স্থানীয় বাসিন্দা আব্দুল কুদ্দুস ও ছদরুল আহমদ বলেন, শুক্রবার (০৬ নভেম্বর) জুমার নামাজের আগে হেলাল আহমদের ছেলে রনি ও তারেক আহমদের ছেলে সাগরের মধ্যে ঝগড়া হয়। এরপর হেলাল মিয়া তারেককে বিষয়টি নিষ্পত্তির আশ্বাস দেন।
সন্ধ্যায় স্থানীয় পরগণাবাজারে হেলাল মিয়াকে পেয়ে ঝগড়া মীমাংসা না করার জন্য আক্রমণ করেন তারেক। কথা কাটাকাটির এক পর্যায়ে হেলাল মিয়ার কানে ঘুষি মেরে রাস্তায় ফেলে দেন তিনি। এসময় ঘটনাস্থলেই জ্ঞান হারান হেলাল। কান ও মাথা দিয়ে রক্ত বেরুতে থাকে।
এ অবস্থায় স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (০৭ নভেম্বর) সকাল ৮টায় মারা যান হেলাল। কর্তব্যরত চিকিৎসক জানান, মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে হেলাল মিয়ার মৃত্যু হয়েছে। ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দন কান্তি ধর বলেন, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় হত্যাকাণ্ডের খবরটি এখনও কেউ থানায় জানায়নি। তিনি পুলিশ পাঠিয়ে খবর নিচ্ছেন বলেও জানান।