সিলেটের ফুটপাতে হকারদের বসতে দিতে হবে : প্রকৌশলী এজাজ

Hawkers Leauge Pic 05.11.2015জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও সিলেট জেলার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ বলেছেন, সিলেটের ফুটপাতে হকারদের হয়রানি বন্ধ করতে হবে। না হলে, সিলেটের হাজার হাজার হকারের পরিবার না খেয়ে মারা যাবে। হকারদের বিকল্প স্থান নির্ধারণ না করা পর্যন্ত তাদের ফুটপাতে বসতে দিতে হবে। আর হকারদেরও উচিত নাগরিক দুর্ভোগ যাতে না হয় সেভাবে তারা ব্যবসা করতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সিলেট নজরুল অডিটোরিয়ামের মুক্তমঞ্চে সিলেট স্টেডিয়াম হকার্স লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হকার্স লীগ নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে ও মহানগর শ্রমিক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদ টিপুর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জালালাবাদ গ্যাস সিবিএর সভাপতি আবদুর রহমান, শ্রমিক লীগ নেতা আবদুর রউফ হাজারি, রেহান আহমদ, কবির আহমদ, শফিকুর রহমান, শফিক মিয়া, আবদুর রকিব, আতিয়ার রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হকার্স লীগ নেতা জাকির মিয়া, তাজুল ইসলাম, দেলোয়ার হোসেন কালু, লাহিন আহমদ, ইয়াসিন আহমদ, রিয়াজ আহমদ, কবির আহমদ, মো. এহিয়া প্রমুখ।