শ্রমিক কল্যাণ ফেডারেশন শাহপরান পশ্চিম থানা শাখার সম্মেলন সম্পন্ন

জুলুমবাজ, লুটপাটকারী, ফ্যাসিবাদী, গণহত্যাকারী সরকার হঠাতে শ্রমিকদের কে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন
———– এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

somik collan copyবাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় উপদেষ্ঠা বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, বাংলাদেশে বর্তমান মতাধর অবৈধ, জুলুমবাজ, লুটপাটকারী, ফ্যাসিবাধী, গণহত্যাকারী জালিম সরকারকে মতার মসনদ থেকে নামাতে হলে দেশের সকল শ্রমিক জনতাকে আজ ঐক্যবদ্ধ হওয়া জরুরী। যারা দেশের স্বাধীনতা রাকরারী বলে নিজেদেরকে শ্রমিকদের কাছে উপস্থাপন করে ভোট নিয়ে মতায় গিয়েছে তারাই আজ শ্রমিকদের সাথে বেঈমানী করেছে। যাদের হাতে একটি স্বাধীন দেশের স্বাধীনতা, শ্রমজীবী মানুষের অধিকার ইসলাম ও ইসলামী আন্দোলন ও জনসাধারনের অন্ন, বস্ত্র, বাসস্থান, হুমকির মুখে তাদেরকে আর এ দেশের মতায় রাখা যাবে না, তাই শ্রমিক কল্যাণ ফেডারেশন (বাংলাদেশের সকল জনতাকে নিয়ে এই অবৈধ সরকাকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এই সরকারকে মতা থেকে নামিয়ে ইসলামপ্রিয় স্বাধীনতা সার্বভৌমত্ব রাকারী সরকার গঠন করা হবে।

তিনি গতকাল শুক্রবার বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট শাহপরান পশ্চিম থানা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
শাখার সভাপতি কারী আব্দুল বাছেত মিলন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওমর ফারক ইমনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেডারেশনের মহানগর ভারপ্রাপ্ত সভাপতি ফারুকুজ্জামান খান, সাধারণ সম্পাদক এডভোকেট জামিল আহমদ রাজু, সহ সাধারণ সম্পাদক আতিকুর রহমান, থানা শ্রমিক কল্যাণের উপদেষ্ঠা আনোয়ার আলী, মহিবুর রহমান শামীম, হাবিবুর রহমান এহসান, সাদেক মিয়া, বাবুল মিয়া, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন আব্দুল্লাহ মোহাম্মদ নাহিদ।
সম্মেলনে শাহপরান থানা শাখার ২০১৫-১৬ সালের কমিটি গঠন করা হয়। ক্বারী আব্দুল বাছেত মিলনকে সভাপতি ও ওমর ফারুক ইমনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সাধারণ সম্পাদক মুহিবুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক সাদেক মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, কোষাধ্য ওলিউর রহমান, সহ কোষাধ্য আসিক নুর, প্রচার সম্পাদক হাবিবুর রহমান এহসান, সহ দপ্তর ও প্রচার সম্পাদক মাহমুদুল হাসান, শিা ও প্রশিণ সম্পাদক হাফেজ আহমদ কবির, সহ শিা ও প্রশিণ সম্পাদক তালহা মোস্তফা, পাঠাগার ও প্রশিণ সম্পাদক ইফতেখার আহমদ সাজু, সহ পাঠাগার ও প্রশিণ সম্পাদক সাগর আহমদ বাপ্পি, সাংস্কৃতিক সম্পাদক সাজ্জাদ আলী, সহ সাংস্কৃতিক সম্পাদক শাহিন গাজী, আইন আদালত বিষয়ক সম্পাদক সৈয়দ রায়হান আহমদ সহ আইন আদালত বিষয়ক সম্পাদক শাহেদ আহমদ কামাল, সাহায্য ও পুর্ণবাসন সম্পাদক আমান উল্লাহ হাসান, সহ সাহায্য ও পূর্ণবাসন সম্পাদক ফেরদৌস মিয়া, সদস্য আশফাকুর রহমান। বিজ্ঞপ্তি