জুলুমের পরিমাণ অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে : কর্নেল অলি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীববিক্রম বলেছেন, দেশে বর্তমানে বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর হামলা, মামলা, নির্যাতন ও অত্যাচারের ঘটনা অত্যাধিক আকারে বৃদ্ধি পেয়েছে। সরকার কর্তৃক ২০ দলীয় জোটের নেতাকর্মীদের উপর জুলুমের পরিমাণ অতীতের সব রেকর্ড ভঙ্গ করেছে।
তিনি আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা বলেন।
কর্নেল অলি বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ দল বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অন্যায় ভাবে গ্রেফতার করে বিএনপিকে ধংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। যা রাজনীতির জন্য শুভকর নয়। অন্যায় ভাবে কোন দলের ভারপ্রাপ্ত মহাসচিবকে জেলে বন্ধি রেখে দেশে কখনো আইনের শাসন চলতে পারে না।
তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতো একজন ভদ্র, সৎ এবং দেশপ্রেমিক রাজনীতিবিদকে অন্যায়ভাবে কারাগারে আবদ্ধ করে রাখলে বাংলাদেশে ভদ্র, সৎ এবং দেশপ্রেমিক মানুষ রাজনীতির প্রতি আগ্রহ হারিয়ে ফেলবে। যা গণতান্ত্রিক রাজনীতির জন্য অশুভ সংকেত।
কর্নেল অলি আশা প্রকাশ করে বলেন, আশা করি অবিলম্বে সরকার বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ২০ দলীয় জোটের সকল নেতাকর্মীদের মুক্তি দিয়ে যতদ্রুত সম্ভব সকলের অংশ গ্রহণের মাধ্যমে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করবে।
তিনি বলেন স্বৈরশাসনের মাধ্যমে দেশে শান্তি প্রতিষ্ঠা সম্ভব নয়, দেশে শান্তি প্রতিষ্ঠার অন্যতম পন্থা হচ্ছে গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা করা। যা বর্তমানে বাংলাদেশে সম্পূর্ণ অনুপস্থিত। দেশে শান্তি প্রতিষ্ঠার এখনই সময় গণতন্ত্র প্রতিষ্ঠা করা।