দক্ষিণ সুরমা থানায় দুই ব্যবসায়ীর পক্ষ থেকে লেগুনা প্রদান

222সুরমা টাইমস ডেস্কঃ সিলেট-৩ আসনের সংসদ সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় ও বৈদেশিক কর্ম সংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, এক সময় পুলিশকে মানুষ ভয় করতো কিন্তু এখন আর সেই অবস্থা নেই। পুলিশ জনগণের বন্ধু, জনগণ পুলিশের বন্ধু। তাই সব সময় পুলিশ জনগণের পাশে থেকে জানমালের নিরাপত্তা দিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের সীমিত সম্পদ দিয়ে পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করেছেন। জনগণ যাতে পুলিশের কাছ থেকে সেবা পেতে পারে। জনসংখ্যা অনুপাতে পুলিশের পরিবহন ব্যবস্থা অপ্রতুল। তাই সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে এসে পরিবহনে সহযোগিতা করে আসছে।

এরই লক্ষ্যে দক্ষিণ সুরমার চন্ডিরপুলস্থ দিবারাত্রি সিএনজি ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী হুমায়ুন আহমদ ও তার ভাই সায়েম আহমদ দক্ষিণ সুরমা থানায় একটি নতুন লেগুনা প্রদান করায় সত্যিই তারা প্রশাংসার দাবী রাখে। তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় তিনটি থানা রয়েছে থানাগুলোতে আমার প্রচেষ্টায় ইতিমধ্যে আমি সরকারের পক্ষ থেকে ৩টি গাড়ি হস্তান্তর করেছি। নাজির বাজার ও জালালপুরে যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান ভবন দিতে আগ্রহী থাকেন তাহলে আমি এ স্থান দুটিতে পুলিশ ফাঁড়ি স্থাপনের জন্য ব্যবস্থা নিবো।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ২ নভেম্বর সোমবার দুপুরে দক্ষিণ সুরমা থানায় দিবারাত্রি সিএনজি ফিলিং স্টেশনের সত্ত্বাধিকারী হুমায়ুন আহমদ ও তার ভাই সায়েম আহমদ কর্তৃক একটি নতুন লেগুনা হস্তান্তর কালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপ-পুলিশ কমিশনার দক্ষিণ বাসুদেব বণিকের সভাপতিত্বে, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইকবাল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসএমপির পুলিশ কমিশনার মোঃ কামরুল আহসান। বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী সাইফুল আলম, থানার ওসি এস এম আতাউর রহমান, গাড়ি দাতা হুমায়ুন আহমদ। অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন সিপাই ওলী উল্লাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুছা, জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব মইনুল ইসলাম তেতলী ইউপি চেয়ারম্যান উছমান আলী, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, আ’লীগ নেতা শাহ ছমির উদ্দিন, আব্দুস সালাম মর্তু, ঈসমাইল আলী, কামাল উদ্দিন রাসেল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান,

মুহিত হোসেন, বুলবুল আহমদ, হাজী গোলজার আহমদ, আনোয়ার আলী, গৌছ মিয়া, আবুল হোসেন, আতিকুর রহমান, উপজেলা যুবলীগ আহবায়ক ইকরাম হোসেন বখত, যুগ্ম সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, আশিক আলী, মোসাদ্দেক হোসেন মুসা, শেখ আলী আশরাফ সোহেল, নিজাম উদ্দিন, হেলাল আহমদ, এডভোকেট শামীম আহমদ, হারুনুর রশিদ, শাকিল আহমদ, সাজন আহমদ, নিজাম খান, আফজাল হোসেন মেম্বার প্রমুখ। অনুষ্ঠানে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী উপস্থিত দলীয় নেতাকর্মীদের কাছ থেকে থানায় আরেকটি লেগুনা গাড়ি প্রদানের জন্য প্রস্তাব করলে নেতাকর্মীরা ৫ লাখ ২৫ হাজার টাকা প্রদানের আশ্বাস দেওয়া হয়। এছাড়াও হুমায়ুন আহমদ ও তার ভাই সায়েম আহমদ দক্ষিণ সুরমা থানায় ২টি মোটর দেওয়ার প্রতিশ্রুতি দেন। এর আগে তিনি সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।