রাজধানীতে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা নিহত

Police officer Ibrahimসুরমা টাইমস ডেস্কঃ দুর্বৃত্তের ছুরিকাঘাতে রাজধানীর গাবতলীতে দারুস সালাম থানার সহকারী উপ-পরিদর্শক ইব্রাহীম মোল্লা নিহত হয়েছেন। সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গাবতলীর পর্বত সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, সন্ধ্যা থেকেই পর্বত সিনেমা হলের সামনে পুলিশের চেক পোস্ট বসেছে।
তারা বিভিন্ন গাড়ির যাত্রীদের চেক করে। রাত সাড়ে নয়টার দিকে একটি বাস থেকে যাত্রী নামলে এর মধ্য থেকে দুই জনকে চেক করতে গেলেই একজন ইব্রাহীম মোল্লাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
এ সময় তারা তিন জন ছিল। এরমধ্যে মাসুদ নামে একজনকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে ইব্রাহীম মোল্লাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।
চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ইব্রাহীম মোল্লার মৃত্যু হয়েছে।
দারুস সালাম থানার ডিউটি অফিসার নাসির ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পুলিশের এএসআই ইব্রাহীম মোল্লা গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। সেখানে নেয়ার পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। সেখান থেকে ইব্রাহীম মোল্লার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।’