আদালতে কামরুলকে হাজির; উত্তাল আদালত প্রাঙ্গন

razonসুরমা টাইমস ডেস্কঃ সৌদিআরব থেকে ফিরিয়ে আনা মামলার প্রধান আসামি কামরুল ইসলামসহ ১১ আসামিকে সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয়েছে। আজ রোববার বেলা পৌনে ১২টার দিকে আসামীদেরকে আদালতে আনা হয়।
আলোচিত এ হত্যাকাণ্ডের রায় কার্যকর করতে গণসমুদ্রে পরিণত হয়েছে সিলেট বন্দর বাজারস্থ আদালত প্রাঙ্গন। খুনীদের ফাঁসির দাবিতে হাজারো মানুষ জড়ো হয়েছেন কোর্ট এলাকায় এনিয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে অনেকটা বেকায়দায় পড়তে হয়েছে আসামীদেরকে আদালতে আনতে। রাজন হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামি ১৩ জন। এর মধ্যে কামরুলসহ কারাগারে ১১ জন আটক রয়েছেন। এই হত্যা মামলার পলাতক অন্য দুই আসামি কামরুলের ভাই শামীম আহমদ ও আইসক্রিম কারখানার কর্মচারী জাকির ওরফে পাভেল ওরফে রাজুকে ধরতে সাড়াঁশি অভিযান শুরু করেছে পুলিশ।
আদালত সূত্রে জানা যায়, শিশু সামিউল আলম রাজন আলোচিত হত্যাকাণ্ডের মামলায় পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার সাক্ষ্যগ্রহণের মধ্যে শেষ হচ্ছে আজ রোববার। মামলার মোট ৩৮ সাক্ষীর মধ্যে ৩৫ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে। সাক্ষ্যগ্রহণের শেষ দিনে সাক্ষ্য প্রদান করবেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক (ইন্সপেক্টর) সুরঞ্জিত তালুকদারসহ আরো দু’জন। সাক্ষ্যগ্রহণ আজ শেষ হয়ে গেলে চলতি মাসেই আলোচিত মামলাটির রায় ঘোষণা হতে পারে।
উল্লেখ্য, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। ২৪ সেপ্টেম্বর মামলার চার্জশিট আমলে নেন আদালত। ১ অক্টোবর থেকে মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়।