বালাগঞ্জে গভীর রাতে অগ্নিকান্ডে বাসা পুড়ে ছাঁই : ৪০লাখ টাকার ক্ষতি

Balagonj fireএসএম হেলালঃ বালাগঞ্জ সদরে গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডে একটি বাসা পুড়ে চল্লিশ লাধিক টাকার তি হয়েছে। শনিবার রাত পৌনে দু’টার দিকে বালাগঞ্জ সদরস্থ উস্তার রেজিয়া কেজি স্কুলের প্রতিষ্টাতা মরহুম উস্তার মিয়ার পুত্র আশরাফুল আনাম মঈনুর বাসায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিসের লোকজন দু’টি গাড়ি নিয়ে অগ্নিকান্ডস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনলেও বাসার কোন মালামালই লেলিহান আগুনের কবল থেকে উদ্ধার করা সম্ভব হয়নি।
রাতে বালাগঞ্জ থানা সদরে লোডশেডিং থাকায় ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলার আগুন থেকে কিংম্বা মশার কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। এব্যপারে আশরাফুল আনাম মঈনু জানান, রাত আনুমানিক দেড়টার দিকে আগুন লাগে। ঘুম থেকে উঠে কোন রকমে পরিবার পরিজন নিয়ে বের হয়ে তাদের রা করতে পারি, আর কোন কিছু রা করতে পারিনি চোখের সামনেই সবকিছু পুড়ে ছাই হয়ে গেল।
বালাগঞ্জ থানার এস আই রনেশ ভট্রাচার্য্য বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনা স্থলে ছুটে আসি তারপরই ফায়ার সার্ভিস এর লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নতুবা বড় ধরনের তি হত। তাজপুর ফায়ার সার্ভিস এর কর্মকর্তা আলম জানান জুনেদ ভাইর ফোন পেয়েই আমরা ২৫মিনিটের ভিতরে এসে প্রায় ২ঘন্টা অভিযান করে নিয়ন্ত্রনে আনি। এলাকাবাসী ও ব্যবসায়িরা সহযোগীতা করায় বড় ধরনের বিপদ থেকে রা পেল বালাগঞ্জবাসী ।