অনন্ত-বর্ষা’কে পেয়ে অভিভূত শিক্ষার্থীরা

Ananta Jalilসুরমা টাইমস রিপোর্টঃ ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার অনন্ত জলিল। বিপুল জনপ্রিয় এ তারকা সিনেমায় যেমন অসম্ভবকে সম্ভব করেন বাস্তবেও তেমনি। নিজের অভিনয় দিয়েই শুধু নয় মানবিক গুণাবলী দিয়েও ভক্তদের মন জয় করে চলেছেন তিনি। এরই ধারাবাহিকতায় এবার কোমলমতি শিক্ষার্থীদের অভিভূত করলেন তিনি।
জানা যায়, আন্তর্জাতিক সংস্থা ইয়াং ওমেন ক্রিশ্চিয়ান এসোসিয়েশন (ওয়াইডব্লিউসিএ) আয়োজিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনন্ত জলিল তার নিজের অভিজ্ঞতা শিক্ষার্থীদের মাঝে তুলে ধরলে শিক্ষার্থীরা অভিভূত ও অনুপ্রাণিত হন।
আজ ১৫ই অক্টোবর বিকাল চারটায় ওয়াইডব্লিউসিএ স্কুল এন্ড কলেজ দেশের ৪০টি স্কুলের শিক্ষার্থীদের নিয়ে একটি স্পেশাল অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় জুটি অনন্ত ও বর্ষা।
অনুষ্ঠানে স্কুলগুলোর সাইন্সক্লাব, বিতর্ক ক্লাবগুলোর মাঝে প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অনন্ত জলিল।
অনুষ্ঠানে অনন্ত-বর্ষা ছাড়াও উপস্থিত ছিলেন ওয়াইডব্লিউসিএ-এর সেক্রেটারি জেনারেল, প্রতিষ্ঠানটির অধ্যক্ষ, অংশগ্রহণকারীরা ও অংশগ্রহণকারী স্কুলগুলোর শিক্ষকগণ।