এসএসএফ এর মুখরিত জীবনে শেখ রেহানা

MUKHORITO JIBONAY MUGDHO HOLEN_ Rehana (7)সুরমা টাইমসঃ এসএসএফ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এটিএন বাংলা ও এসএসএফ এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান মুখরিত জীবন উপভোগ করলেন শেখ রেহানা সহ অন্যান্যরা। জাকজমকপূর্ণ এই আয়োজনে উপস্থিত সকলের মন মাতান ব্যান্ডদল মাইলস, শিল্পী শাকিলা জাফর এবং নির্ঝর। অনুষ্ঠানে আরও ছিল এসএসএফ চিলড্রেন একাডেমির শিশু শিল্পীদের পরিবেশনা।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রীর বড় বোন শেখ রেহানা। এছাড়া আরও উপস্থিত ছিলেন তাঁর সন্তান সহ এসএসএফ এর মহা পরিচালক শেখ মোহাম্মদ আমান হাসান, মিসেস হাসান, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, এটিএন বাংলার পরিচালক মনিরুল ইসলাম, পরিচালক রুকসানা কবীর কাকলী, উপদেষ্টামন্ডলী সহ উর্ধ্বতন ব্যাক্তিবর্গ এবং এসএসএফ এর কর্মকর্তা সহ তাদের পরিবারের সদস্যরা।
নুসরাত ফারিয়া এবং মেজর রেহানের উপস্থাপনা এবং মুকাদ্দেম বাবুর প্রযোজনায় এটিএন বাংলা অনুষ্ঠানটি এসএসএফ এর হেড কোয়াটার থেকে সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলায়।
উল্লেখ্য, এসএসএফ এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এটিএন বাংলা ও এসএসএফ ১৮ ও ১৯ জুন যৌথভাবে আয়োজন করে দুই দিন ব্যাপী বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের। সরাসরি সম্পচারিত এই অনুষ্ঠানের পাশাপাশি একই দিন প্রচার করা হয় ১৮ জুন বিমান বাহিনীর ফ্যালকন হলে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনষ্ঠান ‘আনন্দ মেলা’।