৫মাস পর মায়ের কোলে শ্রীমঙ্গল থেকে হারিয়ে যাওয়া মনসুর

Monsurসুরমা টাইমস ডেস্কঃ হারিয়ে যাওয়ার প্রায় সাড়ে ৫মাস পর অবশেষে নিরাপত্তা হেফাজত থেকে পরিবারের কাছে ফিরে গেল ৫ বছরের শিশু মনসুর। রোববার দুপুরে আদালতের সকল কার্যক্রম শেষে তাকে তুলে দেয়া হয় তার মায়ের কাছে। অনেক দিন পর মা’কে ফিরে পেয়ে চোখে তার আনন্দের ছাপ।
জানা যায়, রমজান মাসে ভোরে ঘর থেকে ছাগল নিয়ে বের হয় মনসুর। এরপর সে আর বাড়ি ফিরেনি। অনেক খোঁজাখুজির পর তার পরিবার তাকে খোঁজে আর পাননি। ছেলেকে ফিরে পাবেন এমন আশাও ছেড়ে দিলেন তার মা হাওয়ারুন বিবি। তবে সবসময় তার মনে আসতো কোন একদিন আমার ছেলে ফিরে আসবে আমার বুকে। ঠিক তাই হলো। জাতীয় একটি সংবাদ পত্রে প্রকাশিত সংবাদটির মাধ্যমে মনসুর ফিরে গেল তার পরিবারের কাছে।
নিরাপত্তা হেফাজত সূত্রে জানা যায়, বিশ্বনাথ থানা পুলিশ মনসুর খোঁজে পেয়ে সিলেট নগরীর বাগবাড়ি এলাকাস্থ নিরাপত্তা হেফাজতে তাকে হস্তান্তর করে। সে শ্রীমঙ্গলের ১০ নং মুসলিম বাঘ বাসার দিনমজুর সফিক মিয়ার ছেলে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনেই তাদের বাসা।
রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিজ্ঞ বিচারক নাজুমল হোসেন চৌধুরী শিশু মাসুমকে তার মায়ের জিম্মায় দেন। মাসুমের মা হাওয়ারুন বিবি জানান, পুলাকে পাবো বলে একেবারেই আসা ছাড়ি দিছলাম। আল্লাহ আমার ছেলেরে অনেক দিন পরে মিলাইয়া দিলা।