রাজন হত্যাঃ ৫ম দিনে সাক্ষ্য দিলেন আরো ৩ জন

Rajon04-10-2015সুরমা টাইমস ডেস্কঃ শিশু রাজন হত্যা মামলার ৫ম দিনে আরো ৩জনের সাক্ষ্যগ্রহণ করেছে আদালত। রোববার দুপুর ১২টা থেকে আরো ৩ জন সাক্ষ্য দেন। সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক আকবর হোসেন মৃধা তাদের সাক্ষ্যগ্রহণ করছেন।
৫ম দিনের মত সাক্ষ্য দিলেন, পশ্চিম জাঙ্গাইলের বাসিন্দা মৃত আবদুস সাত্তারের ছেলে আনোয়ারুল হক, কুমারগাঁয়ের বাসিন্দা জাকিরের ছেলে বেলাল আহমদ ও দকির গ্রামের বাসিন্দা ইসকন্দর আলীর ছেলে আবদুল হান্নান।
আদালত সূত্রে জানাযায়, রোববার রাজন হত্যা মামলায় ৫ম দিনে আরো ৩ জনের সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে এ মামলায় মোট ১৭ জনের সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। আগামীকাল ১২ এবং ১৩ ও ১৪ অক্টোবর এ মামলায় টানা সাক্ষ্যগ্রহণ করবেন আদালত। এর আগে গত ১ অক্টোবর রাজনের বাবা আজিজুর রহমান ও মামলার বাদি জালালাবাদ থানার এসআই (বরখাস্তকৃত) আমিনুল ইসলাম আদালতে সাক্ষ্য প্রদান করেন।
গত ৪ অক্টোবর আলোচিত এই হত্যা মামলায় সাক্ষ্য প্রদান করেন রাজনের মা লুবনা বেগম, জিয়াউল হক, আল আমিন ও মাসুক মিয়া। ৭ অক্টোবর রাজনের গ্রাম বাদেআলির ইশতিয়াক আহমদ রায়হান, নিজাম উদ্দিন, আবদুজ জাহির মেম্বার, শেখপাড়ার পংকি মিয়া এবং ৮ অক্টোবর লুৎফুর রহমান, বাবুল মিয়া, কাচা মিয়া কাঁচা মিয়া ওরফে কচি আদালতে সাক্ষ্য দেন।