ছুরিকাহত ছাত্রলীগ কর্মীদের অবস্থা অপরিবর্তিতি, মামলা দায়ের

Sylhet Chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত ছাত্রলীগের দুই কর্মীর অবস্থা এখানো অপরিবর্তিত রয়েছে। আহত কামরান খান ও ফাহাদ ঢাকা বক্ষব্যধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে, ফাহাদের ভাই মাছুম বাদি হয়ে সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলায় আটককৃত তানভীর ও মাহবুবের নাম উল্লেখ করে মোট ৯ জনকে আসামী করা হয়েছে। আটক তানভীর ও মাহবুবকে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
কামরান খানের বড় ভাই মাহমুদ হোসেন জানান, কামরান ও ফাহাদ ঢাকা বক্ষব্যধি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার সকালে প্রায় আড়াইঘন্টা সময় নিয়ে কামরানের অপারেশন করেছেন চিকিৎসকরা। অপরদিকে গত শনিবার দিন ফাহাদের অপারেশন করা হয়েছে। তাদের অবস্থার তেমন কোন উন্নতি হয়নি বলেও জানান মাহমুদ।
প্রসঙ্গত, শনিবার রাত আড়াইটার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী কামরান ও ফাহাদ আহত হন। ফাহাদকে সাথে সাথে ঢাকা বক্ষব্যাধি হাসপাতালে প্রেরণ করা হয়। শনিবার তার শরীরে অস্ত্রোপচার করে ছোরা বের করা হয়েছে।
সড়ক দুর্ঘটনায় সিলেট জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ আহত এবং তার স্ত্রী ও ছেলে নিহত হওয়ার ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে কটুক্তির জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ তানভীর ও মাহবুব নামের দুই যুবককে আটক করেছে।