২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কমিটি গঠন

8888888বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, রেজি নং-১২০৬৮ এর অন্তর্ভূক্ত সিলেট মহানগরের কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টায় সৈয়দা সেলুফা বেগম এর সভাপতিত্বে সিলেট মহানগরের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের কার্যকরী কমিটি গঠন ও দক্ষিণ সুরমা উপজেলার সহকারী শিক্ষকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও জেলা কমিটির সম্পাদক প্রমথেশ দত্ত এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বপন কুমার তালুকদার, আব্দুল মালেক রারী, মিঠন চন্দ্র দাস, বিশ্বজিৎ চক্রবর্তী, সুকান্ত ভট্টাচার্য্য, মাহমুদুর রহমান, বিপ্লব সিনহা, মোঃ আব্দুল মজিদ প্রমুখ।
সভায় বক্তারা আগামী ১৫ই অক্টোবর বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক ঐক্যজোটের কর্মসূচি বাস্তবায়নের জন্য ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিকী অনশনে অংশগ্রহণ ও প্রতি বৃহস্পতিবার অর্ধ দিবস এবং প্রতি শনিবার পূর্ণ দিবস কর্মবিরতি পালন করার জন্য অনুরোধ করেন।
উক্ত সভায় গণতান্ত্রিক উপায়ে সভাপতি সৈয়দা সেলুফা বেগম-কে ও সাধারণ সম্পাদক কল্যাণ ব্রত বিশ্বাস কে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি গঠনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শামীম আহমদ ও নাসির মাহমুদ।
উক্ত সভায় দক্ষিণ সুরমা উপজেলার সর্বস্তরের সম্মানিত সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি