দিরাইয়ে মা-সন্তানকে কুপিয়ে হত্যা করল পাষন্ড যুবক

Kupiye jokhomসুরমা টাইমস ডেস্কঃ সুনামগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের মা ও সন্তানকে কুপিয়ে হত্যা করেছে একরাম নামের এক যুবক। বৃহস্পতিবার রাত আটটার দিকে দিরাই উপজেলার খাড়ারপাড় গ্রামে নৃশংস এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একরামকে আটক করেছে।
জানা গেছে- বৃহস্পতিবার রাত আটটার দিকে একরাম তার আড়াই মাস বয়সী সন্তান অনিককে কুপিয়ে হত্যা করে। অনিক বাঁচাতে একরামের মা আমিনা বেগম (৫৫) এগিয়ে আসলে তাকেও হত্যা করা হয়। এ ঘটনায় একরামের আট বছর বয়সী কন্যা সন্তান মাহমুদা গুরুতর আহত হয়েছে।
পুলিশ আরো জানায়- একরাম চুরি-ডাকাতিসহ নানা অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। একটি মামলায় তিন মাস আগে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ। স¤প্রতি জেল থেকে ছাড়া পেয়ে সে মামলার প্রতিপক্ষকে ফাঁসাতে নানা ষড়যন্ত্র করতে থাকে। বৃহস্পতিবার রাত আটটার দিকে প্রতিক্ষকে ফাঁসাতেই এ নৃশংস হত্যাকান্ড করে একরাম। খবর পেয়ে ঘটনাস্থল থেকে একরামকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বায়েস আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।