সিলেটে কেন্দ্রীয় ছাত্রদল নেতার সফরে সেদিন যা ঘটেছিল (ভিডিও)

Chhatrodolসুরমা টাইমস ডেস্কঃ সিলেটে কেন্দ্রীয় ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারির সফরে সেদিন কি ঘটেছিল, এ নিয়ে পাল্টাপাল্টি বক্তব্য শোনা যাচ্ছে। এসময় কেন্দ্রীয় নেতা যে হোটেলে ওঠেছিলেন সেই হোটেলের রিসিপসনেই কমিটি পক্ষ আর কমিটি প্রত্যাখ্যানকারি পক্ষ বিবাদে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের জুনিয়রদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।
নগরীর মিরাবাজারস্থ হোটেল সুপ্রীমের ভিতরে দু’টি পক্ষের মধ্যে যে মারামারির ঘটনা ঘটেছিল তার একটি ভিডিওক্লিপ সুরমা টাইমস’র কাছে এসে পৌঁছেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সোফায় বসে থাকা একজনের সাথে থ্রি-কোয়ার্টার প্যান্ট পরিহিত এক যুবকের সাথে আরো কয়েকজন যুবক এসে কথাকাটাকাটি করেন। এসময় সোফাতে থাকা লাল টি-শার্ট পরিহিত যুবক থ্রি-কোয়ার্টার প্যান্ট পরিহিত যুবককে চড় মাড়েন। ঘটনার সাথে সাথেই থ্রি-কোয়ার্টার প্যান্ট পরিহিত যুবক ও তার সাথে থাকা অন্যান্যরা মিলে লাল টি-শার্ট পরিহিত যুবককে মারধোর করেন। পাঠকের জন্য ভিডিওটি শেয়ার করা হলো।
প্রসঙ্গত, কেন্দ্রীয় ছাত্রদলের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি একান্ত ব্যক্তিগত সফরে শনিবার সকালে সিলেটে আসেন। এসময় তিনি সিলেটের বিভিন্ন জায়গা ঘুরে বেড়ান। তিনি হোটেল সুপ্রীমে ওঠেছিলেন। রবিবার দিবাগত রাতে তিনি সিলেট ত্যাগ করেন।

https://www.youtube.com/watch?v=Vg9yzR_4QXw&feature=youtu.be