তাজপুর এমএন আইটি ইনস্টিটিউটের সনদ ও চেক হস্তান্তর

ওসমানীনগর উপজেলাকে ডিজিটাল করতে  এম.এন আইটি ইনস্টিটিউট প্রশংসার দাবী রাখে

Balagonj, Sylhet, pic-21-09-15বালাগঞ্জ প্রতিনিধি: গতকাল সোমবার দুপুরে ওসমানীনগর উপজেলার তাজপুর বাজারস্থ তাজপুর এমএন আইটি ইনস্টিটিউটের মিলনায়তনে ইনস্টিটিউটের কৃতকার্য শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র ও প্রতিবন্ধী শিশুদের মধ্যে চেক বিতরন অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ওসমানীনগর উপজেলাকে ডিজিটাল উপজেলায় রূপান্তরিত করতে সকলের সহযোগীতা প্রয়োজন। অনুষ্ঠানস্থলে বসে আমি একটি জরুরি ই-মেইল করেছি যা ওসমনীনগর উপজেলার ভুমি অধিগ্রহনে প্রসাশনিক অনুমোদনের জন্য এটিও একটি সেবা, ওসমাানীনগর উপজেলা বাসীর জন্য। আমাদের ৮ টি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রগুলো প্রতিদিন মানুষের সেবা প্রদান করছে। আর তা সম্ভব হচ্ছে ডিজিটাল পদ্ধিতির মাধ্যমে। ইতিমধ্যে আমরা আউটসোর্সিং এর জন্য বেশ কিছু যুবককে প্রশিক্ষন দিয়েছি। তারা এ প্রশিক্ষনের মাধ্যমে আত্মকর্ম সংস্থান সৃষ্টি করবে। তাজপুর এমএন আইটি ইনস্টিটিউটের শিক্ষার্থীরাও কর্মসংস্থান করবে বলে আমার বিশ্বাস। তিনি এ প্রতিষ্ঠানকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
চাইল্ড ফেয়ার ইংলিশ মিডিয়াম স্কুলের পরিচালক সাংবাদিক বদরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও মালেক সৈকতের পরিচালনায় এবং কে এম নিজামের কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানি, কেএম আব্দুল্লাহেল বাকি (টিএসসি, সিলেট), তাজপুর ডিগ্রি কলেজের ইংরেজী প্রভাষক আবুল খায়ের, রাজনীতিবিদ কমরেড আফরোজ আলী, সুফি মাহমুদ, দয়ামীর কলেজের ইংরেজী প্রভাষক আব্দুর রহিম, অ্যাকশন এইডের প্রকল্প কর্মকর্তা নিশিকান্ত চন্দ্র , ওসমানীনগর উপজেরা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক চঞ্চল পাল, সাংবাদিক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা মঈনুদ্দিন মোহন, ইনস্টিটিউটের পরিচালক মলয় চক্রবর্তী ও নূর হোসেন, শিক্ষক মোঃ মারুফ হোসেন চৌধুরী, পিংকু পাল, শাহজাহান আলী, সাহেদ আহমদ, কে এম নিজাম প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান খালেদ, দৃষ্ঠি তালুকদার বন্যা। প্রধান অতিথির উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন সোমা দেব পিংকি, সবশেষে ১২০ জন শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরন ও ৩ জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে ১৮ হাজার টাকার চেক হস্তান্তর করেন অতিথিবৃন্দ।