বালুচরে চুরি, ডাকাতির বিষয়াদি সমাধানের লক্ষে পুলিশ কমিশনারের মতবিনিময়

DSC_0590 copyবালুচর এলাকায় সম্প্রতি ঘটে যাওয়া চুরি, ডাকাতি ও অপরাধ কর্মকান্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বৃহত্তর বালুচর পঞ্চায়েত কমিটির উদ্যোগে গতকাল সোমবার নগরীর বালুচর নতুন বাজার এলাকায় পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্টিত মতবিনিময় সভায় বৃহত্তর বালুচর পঞ্চায়েত কমিটির আহবায়ক প্রকৌশলি এজাজুল হক এজাজ এর সভাপতিত্বে ও বাবু নিরেশ দাস এবং এড. সেলিম আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার কামরুল আহসান, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার এস এম রুকন উদ্দিন, ডিসি সদর রেজাউল করিম, ডিসি দক্ষিন বাসুদেব বনিক, এডিসি দক্ষিন জেদান আল মুসা, এসি কাজী মঈন উদ্দীন, এসি দক্ষিন আতাউর রহমান, ওসি নিজাম উদ্দীন চৌধুরী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই সমাজ আপনার আমার আমাদের। আমাদের সমাজকে উন্নতির লক্ষে পুলিশ এবং জনগনের যৌথ প্রচেষ্টায় এগিয়ে যেতে হবে। আইনশৃঙ্খলা উন্নতির লক্ষে পৌছাতে অপরাধীদের কোন ছাড় দেওয়া যাবেনা। প্রয়োজনে ওয়ার্ড ভিত্তিক কমিউনিটি পুলিশ’র ব্যবস্থা করা হবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্ত্যব রাখেন রমিজ উদ্দিন বাবুল, কমর উদ্দিন খান, হিরন মাহমুদ নিপু, কাজী মুহিবুর রহমান, আল মামুন খান, সেলিম মিয়া, সিরাজ মিয়া, গিয়াস মেম্বার, মেহেদি হাসান রানা, ইউসুফ মিয়া, আব্দুর রউফ, শাহালম, সুরুক, পাপ্পু, জুয়েল, রাকিব প্রমূখ ।