স্কুল ছাত্রীকে লাঞ্ছিতকারী বখাটে রাহুল আটক (ভিডিও)

Rahul Arrest Hobigonjসুরমা টাইমস ডেস্কঃ জেলা শহরে প্রকাশ্যে স্কুল ছাত্রীকে লাঞ্ছিতকারী বখাটে রুহুল আমিন রাহুলকে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। শুক্রবার (০৪ সেপ্টেম্বর) বেলা ১টায় সদর উপজেলার রীচি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন চৌধুরী। রাস্তায় এক স্কুলছাত্রীকে মারধোর ও হয়রানি করার ভিডিও সামাজিক নেটওয়ার্কে ছড়িয়ে পড়ার পর গ্রামবাসী ওই কিশোরটিকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে।
প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে চড়-থাপ্পর মেরেছে রুহুল আমিন রাহুল (১৫) নামে এক বখাটে। এদিকে, মেয়েটিকে চড়-থাপ্পর মারার ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ায় সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে।
স্থানীয়রা জানায়, হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার এতিমখানা সড়কের মোবারক হোসেন নামে এক ব্যক্তির ভাগ্নে রুহুল আমিন রাহুল কিছুদিন আগে প্রেমের প্রস্তাব দিলে মেয়েটি (১৪) তা প্রত্যাখ্যান করে। এতে সাড়া না পেয়ে হবিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের (জুনিয়র স্কুল) নবম শ্রেণির ছাত্র রাহুল মেয়েটিকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্ত্যক্ত করতো। বিষয়টি জানতে পেরে কিছুদিন আগে মেয়েটির এক নিকটাত্মীয় রাহুলকে চর-থাপ্পর মারেন।
এতে ক্ষিপ্ত হয়ে ২৬ আগস্ট বিদ্যালয় ছুটির পর বাসায় যাওয়ার পথে ওই ছাত্রীকে চড়-থাপ্পর মারে বখাটে রাহুল। এসময় রাহুল মেয়েটির যে স্বজন তাকে পিটিয়েছেন তার হাত-পা কেটে ছাত্রীটির কাছে পাঠানোর হুমকি দেয়। এদিকে, এ ঘটনার ভিডিও চিত্র ১ সেপ্টেম্বর ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে। হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস নাজিমুদ্দিন বিবিসি বাংলাকে জানিয়েছেন, গ্রামবাসীরা ওই কিশোরকে ধরে পুলিশের কাছে ধরিয়ে দেয়। এরপর নারী নির্যাতন আইনে মামলা করে সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। পুলিশ কর্মকর্তা আরও জানিয়েছেন কিশোরটি নবম শ্রেণীর ছাত্র। আর যে স্কুলছাত্রীকে নির্যাতন করেছে সে অষ্টম শ্রেণীতে পড়ে।
ছাত্রীটি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তাকে মারধোর বা নির্যাতন করার অভিযোগ প্রাথমিকভাবে কিশোরটি পুলিশের কাছে স্বীকার করেছে।এদিকে রাহুলকে আটকের সংবাদের সামাজিক যোগাযোগ মাধ্যমেও মন্তব্যের ঝড় ওঠে। অষ্ট্রেলিয়া প্রবাসী সাংবাদিক ফজলুল বারী তার ফেসবুকে মন্তব্য করে বলেছেন “১৫ বছরের এক ছেলের মধ্যে এমন হিংস্র স্বভাব? এটি কী ভারতীয় সিরিয়ালের প্রভাব না সামাজিক অবক্ষয়? পুলিশকে ধনবাদ। খালি এসব কেসেও টাকা খাওয়ার নিয়ত না করলে হয়!!।”

হবিগঞ্জে প্রকাশ্যে স্কুলছাত্রীকে পিটিয়ে ভিডিও করলো বখাটে! (ভিডিও)

https://youtube.com/watch?v=7QV90DovQVI