আদালতে হাজিরা দিতে গিয়ে বড়লেখা ও জুড়ী উপজেলা জামায়াত-শিবিরের গ্রেফতার ১৫

15488সুরমা টাইমস ডেস্কঃ মৌলভিবাজারের জুড়ী উপজেলা জামায়াত ইসলামী সেক্রেটারি জনাব আব্দুল হাই হেলাল, ছাত্রশিবির মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রকল্যান সম্পাদক এ্যাড: শাখাওয়াত হোসাইন জুড়ী উপজেলা সাবেক সভাপতি, জেলা শিবিরের সদস্য এ.এম.সাইফুল ইসলাম সহ বড়লেখা ও জুড়ী উপজেলার জামাত-শিবির ১৫ নেতা কর্মীকে আটক করেছে মৌলভীবাজার জর্জ আদালত।
তথ্যসূত্রে জানা যায় বিগত ২০ দলীয় জোটের আন্দোলনের সময়ের জ্বালাও-পোড়াও মামলার আসামী (১৫ জন) সবাই। এতদিন সবাই জামিনে মুক্ত ছিলো। তাই আজ মৌলভীবাজার জর্জ আদালতে হাজিরা দিতে যান এরা সবাই। বিজ্ঞ আদালত তাদের জামিন না-মজ্ঞুর করে জেলা কারাগারে প্রেরন করে।
এ বিষয়ে বড়লেখা উপজেলা শিবিরের সভাপতি আব্দুল বাসিতের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এ ঘঠনার সত্যতা জানান। তিনি বলেন এ সরকার ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন ভাবে নির্যাতন চালিয়ে আসছে জামাত শিবিরের উপর। মিত্যা মামলার অযুহাতে প্রতিনিয়ত নেতাকর্মিদের বাড়িতে গিয়ে হয়রানি করে প্রশাষন। আমরা এসবের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা বড়লেখা উপজেলা শিবিরের পক্ষ থেকে বড়লেখা ও জুড়ী উপজেলার জামাত-শিবির সকল নেতাকর্মিদের নিঃসর্ত মুক্তি দিতে হবে। অন্যতায় আমরা কঠোর ব্যবস্তা নিতে বাধ্য হবো।