আম্বনখানায় এসআইইউ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

suisideসুরমা টাইমস ডেস্কঃ নগরীর আম্বরখানা বড়বাজার এলাকা থেকে সিলেট ইন্টরান্যাশনাল ইউনিভার্সিটির এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার দুপুর দেড় টার দিকে সিলেট বিমানবন্দর থানার আম্বরখানা পুলিশ ফাড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে। পুলিশ সূত্রে জানাগেছে, আম্বরখানা বড়বাজার এলাকার ৫১/এ পাঁচতলা বাসার দ্বিতীয় তলার এক রুম থেকে মো: আশরাফুল হোসেন মামুন নামের এ ছাত্রটির লাশ উদ্ধার করে। নিহত মামুন সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত আজি উল্লাহর ছেলে এবং সে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের প্রথম বর্ষের ছাত্র সেমিস্টারের ছাত্র বলে জানাগেছে।
ইউনির্ভাসিটির সূত্রে জানাগেছে, নিহত মামুন মেডিকেল কলেজের কোন মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল এবং সে সূত্র ধরেই কোন কারণে আত্মহত্যা করতে পারে।
আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মো: ইয়াসিন জানান, শনিবার দুপুর দেড়টার দিকে খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে দেখতে পায় রুমটি ভেতর থেকে লাগানো পরে পুলিশ সদস্যরা দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়।
পরে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পোস্ট মর্টেম শেষে সন্ধ্যায় লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে সে বিষয়ে কিছুই জানা যায়নি।