গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় কৃষক আহত

accident golapgonjকে এম আব্দুল্লাহ, গোলাপগঞ্জ থেকেঃ গোলাপগঞ্জ সড়কের কায়স্ত গ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় ১ জন কৃষক গুরুতর আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। আহত কৃষক খেলন মিয়া (৩৫)। তিনি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সুপদেবপুর গ্রামের আব্দুল কাদিরের ছেলে। খেলন মিয়া বর্তমানে গোলাপগঞ্জের জায়ফর পুর গ্রামের বাসিন্দা।
জানা যায়, সকাল সাড়ে ১০টায় জায়ফরপুর গ্রামের মানিক মিয়ার বাড়ি থেকে ক্ষেতে ভাত নিয়ে যাচ্ছিলেন খেলন মিয়া। সিলেট- গোলাপগঞ্জ সড়কের কায়স্ত গ্রাম প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসা মাত্র গোলাপগঞ্জ থেকে সিলেট আসা সাদা রং এর একটি কার খেলন মিয়াকে ধাক্কা দিয়ে চলে যায়। এ ঘটনায় আহত খেলন মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী হাসপালে প্রেরন করেন। গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম ফজলুল হক শিবলী এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এদিকে, আহত খেলন মিয়া ওসামনী মেডিকেল হাসপাতালের ৩য় তলায় ৯ নং ওয়ার্ডে সে চিকিৎসাধীন রয়েছে। তবে আহতের স্বজনরা অভিযোগ করেছেন- হাসপাতাল কর্তৃপক্ষ চিৎকিসায় অবহেলা করছেন।
তাদের অভিযোগ- রোগীকে ভর্তি করার পর এক্সে করার জন্য বলা হয়। কিন্তু কোন ওয়ার্ড বয় না থাকায় রোগীকে এক্সে করানো হয়নি। তাকে কেন এক্সে করানো হচ্ছে না এমন প্রশ্নের জবাবে ওই ওয়ার্ডে কর্তবরত চিকিৎসকারা জানান, লোক আসলে নেওয়া হবে নতুবা রোগীর সাথে যারা তাকে তারাই এক্সেতে নিয়ে যেতে হবে।