পরকীয়ায় বাঁধা দেয়ায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন

Masum Billahসুরমা টাইমস ডেস্কঃ সাভারের আশুলিয়ায় পরকীয়ার বাধা দেয়ায় প্রেমিকের সহযোগিতায় স্বামীর পুরুষাঙ্গ কর্তন করেছে স্ত্রী শাহনাজ (২২)। বুধবার গভীর রাতে আশুলিয়ার ইউনিক এলাকার মন্টু ঘোষের বাড়িতে এ ঘটনা ঘটে।
স্বামীর নাম মাসুম বিল্লাহ (২৪)। তিনি বরিশালের বরগুনা জেলার তালতলি থানার তেঁতুলবাড়িয়া গ্রামের আমজাদ শরিফের ছেলে। আশুলিয়ার ইউনিক এলাকায় থেকে রাজধানী বনানীর একটি রিক্রুট অফিসে কাজ করতেন তিনি।
মাসুম বিল্লাহর স্বজনেরা জানায়, চার বছর আগে মাসুম একই গ্রামের সেলিম তালুকদারের মেয়ে শাহনাজকে (২২) ভালোবেসে বিয়ে করে। দুই বছর আগে সাংসারিক বনিবনা না হওয়ায় তার স্ত্রী শাহনাজ খালাতো ভাই বেলালের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরে। এ ঘটনার পর থেকে বিভিন্ন সময় মাসুম ও শাহনাজের মধ্যে বাক-বিতন্ডা ও মারধরের ঘটনা ঘটতো। এরই জেরে গতকাল রাতে শাহনাজ তার প্রেমিক বেলালের সহযোগিতায় জোরপূর্বক তার স্বামী মাসুমের পুরুষাঙ্গ কর্তন করে। এ সময় মাসুমের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে বেলাল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় মাসুমকে উদ্ধার করে স্থানীয় আসাদ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় স্থানীয়রা স্ত্রী শাহনাজকে আটক করে রাখে।
এব্যাপারে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জাহিদ হাসান গণমাধ্যমকে জানান, রোগীর পুরুষাঙ্গ প্রায় পঞ্চাশ ভাগ কেটে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তবে দ্রুত চিকিৎসা সেবা দেওয়ায় সে এখন আশঙ্কামুক্ত বলেও জানান তিনি।
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাসুমের ভাই দুলাল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।