সিলেট থেকে পাথর ব্যবসায়ী নিখোঁজ, স্ত্রীকে ফোনে শুনানো হয় কান্না

Kamal-Ahmedসুরমা টাইমস ডেস্কঃ সিলেট নগরী থেকে এক পাথর ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। রবিবার বিকেল সাড়ে ৩টার পর থেকে মৌলানা কামাল আহমদ (২৭) নামের ওই ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় তার বড় ভাই জৈন্তাপুর উপজেলার হেমু হাউদপাড়া গ্রামের মৌলানা মোজাম্মিল আলীর ছেলে মো. নজির আহমদ সিলেট কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (নং-১১৮) করেছেন। নিখোঁজের পর ওই ব্যবসায়ীর স্ত্রীর মোবাইল ফোনে একটি ফোন থেকে মিসডকল আসে। পরে ওই নাম্বারে কলব্যাক করলে তিনি স্বামীর কান্নার শব্দ শুনতে পান।
সাধারণ ডায়েরিতে নজির আহমদ উল্লেখ করেন- রবিবার বেলা ২টার সময় বাড়ি থেকে বের হন মৌলানা কামাল আহমদ। বিকেল সাড়ে ৩টার দিকে কামালের মোবাইল ফোনে (০১৭১৪-৪৮৫৭৫৩) কল দিলে তিনি সিলেট নগরীর সোবহানীঘাটস্থ একটি ব্যাংকে আছেন বলে জানান। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এর কিছুক্ষণ পর কামালের স্ত্রী মাহাদিয়া জান্নাতের মোবাইলে ০১৯৬৯৮৭৭২০৭ নাম্বার থেকে মিসড কল আসে। তিনি কলব্যাক করলে স্বামীর কান্নার শব্দ পান। এরপর ওই ফোনটিও বন্ধ করে দেয় অজ্ঞাতনামা ব্যক্তিটি।
সাধারণ ডায়েরিতে মৌলানা কামালের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, মূখমন্ডল গোলাকার, মুখে লম্বা দাড়ি, গায়ের লং উজ্জ্বল শ্যামল, পরনে সাদা পাঞ্জাবী, লুঙ্গি ও গোলাকার নেটের টুপি ছিল বলে উল্লেখ করা হয়।