উত্তরায় বিক্রয়কর্মীকে গণধর্ষণের আলামত মিলেছে

Rapeসুরমা টাইমস রিপোর্টঃ রাজধানীর উত্তরায় বিক্রয়কর্মীকে গণধর্ষণের আলামত পেয়েছেন চিকিৎসক। আজ শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের কো-অর্ডিনেটর ডা. বিলকিস বেগম জানান, ডাক্তারি পরীক্ষায় ওই তরুণীকে গণধর্ষণের আলামত মিলেছে। তবে তার বয়স নির্ধারণ করা হয়নি। বয়স নির্ধারণের জন্য পরীক্ষা করা হচ্ছে। বয়স নির্ধারণের পর ফাইনাল রিপোর্ট দেয়া যাবে।
গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে কর্মস্থল থেকে বাসয় ফেরার গণধর্ষণের শিকার হন ওই তরুণী। পরের দিন তাকে ঢাকা মেডিকেলজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। ভর্তির সময় তার বয়স লেখা হয়েছিল ১৭ বছর। তবে ডাক্তারি পরীক্ষার পর মেয়েটির প্রকৃত বয়স জানা যাবে।
মেয়েটির ভগ্নিপতির ভাষ্যমতে, গত বছর তার শ্যালিকা এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সংসারে অভাব-অনটনের কারণে তিন মাস মাস আগে তাকে ঢাকায় নিয়ে আসেন। এরপর উত্তরার রাজলক্ষীতে স্বপ্ন সুপার শপে বিক্রয়কর্মী হিসেবে যোগদান করে।
গণধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত আরিফসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ। গ্রেপ্তার অপর আসামি হচ্ছে ওই বাড়ির তত্ত্বাবধায়ক বাবু।
উত্তরা পশ্চিম থানা পুলিশ জানিয়েছে, ওই ঘটনায় চারজনকে আটক করা হলেও গ্রেপ্তার দেখানো হয়েছে দুই জনকে। চারজনকে আটকের পর তাদের ছবি তরুণীর কাছে পাঠালে ছবি দেখে দুই জনকে সনাক্ত করেন। এদের মধ্যে আরিফকে র‌্যাব ও বাবুকে পুলিশ গ্রেপ্তার করেছে বলে থানা পুলিশ জানিয়েছে।
উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন বলেন, ওই তরুণী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ৩৮। আমরা বিষয়টি যাচাই-বাছাই করছি।
তিনি বলেন, সন্দেহভাজন হিসেবে এই ঘটনায় র‌্যাব-পুলিশ চারজনকে আটক করলেও তরুণী এদের মধ্যে দুইজনকে সনাক্ত করেছে। এদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।