পরকীয়ায় মজলেও স্বামী হত্যা অস্বীকার সোনিয়ার

Obaidul-haq1সুরমা টাইমস ডেস্কঃ রাজধানীর কলাবাগানে কোয়ালিটি আইসক্রিমের সাবজিরো ব্রান্ডের ব্যবস্থাপক নিহত ওবায়দুল হকের স্ত্রী তাসমিন খদিজা সোনিয়া পুলিশি জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেননি। তবে সাইফুল হাসান রুবেলের সঙ্গে তার পরকীয়া প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছেন তিনি। সোমবার তার তিন দিনের রিমান্ড শেষ হয়েছে।
তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, রিমান্ড শেষে আজ মঙ্গলবার সোনিয়াকে আদালতে হাজির করা হবে। সোমবার পর্যন্ত পলাতক আসামি রুবেল ও পাপ্পুকে গ্রেপ্তার করতে পারেনি গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই আসামিদের গ্রেপ্তারের পর সোনিয়াকে আবারও রিমান্ডের আবেদন করা হবে।
প্রসঙ্গত, গত ২৬ জুন রাজধানীর কলাবাগানের সার্কুলার রোডে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নূরুল ইসলাম বিএসসি’র ভাগ্নে ওবায়দুল হক। স্বামী হত্যার পরিকল্পনার অভিযোগে তার স্ত্রী সোনিয়াকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।
জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার দাস বলেন, সোনিয়া সাড়ে তিন মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় তাকে খুব সতর্ক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি এ হত্যার সঙ্গে নিজের সংশ্লিষ্টতার কথা অস্বীকার করেছেন। আজ তাকে পুনরায় রিমান্ডের আবেদন না জানিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। প্রধান আসামি রুবেলকে গ্রেপ্তার করা গেলে সোনিয়াকে ফের রিমান্ডে আনার আবেদন করা হবে বলে জানান তদন্ত কর্মকর্তা।
গত ২৬ জুন রাজধানীর বসুন্ধরা সিটির অফিস থেকে কলাবাগানের সার্কুলার রোডে বাসায় ফেরার পথে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন ওবায়দুল হক। এ ঘটনায় পুলিশ মিঠু ও তানভীর নামে দুইজনকে গেপ্তার করে। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে বলেছেন, এ হত্যার সঙ্গে সোনিয়ার প্রেমিক সাইফুল হাসান রুবেল জড়িত। সোনিয়ার পরিকল্পনায় তাদের মামা রুবেল এ হত্যার ঘটনায় ঘটায়। হত্যার সময় রুবেলের সঙ্গে পাপ্পু নামে তার আরো এক ভাগ্নে উপস্থিত ছিল। পুলিশ বুধবার রাতে চট্টগ্রাম থেকে নিহতের স্ত্রী সোনিয়াকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে আসে।