বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উন্নয়নের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি

হারাতে চাইনা প্রিয়জন, সুচিকিৎসা প্রয়োজন

balagonj syl pic-4শাহ মো. হেলাল, বালাগঞ্জঃ বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্স এর অব্যবস্থাপনা নিরসন ও উন্নয়নের দাবীতে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল রোববার এরাকাবাসীর উদ্যোগে সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়।
মানববন্ধন শেষে পথসভায় বালাগঞ্জ প্রেসকাবের সাবেক সভাপতি রজত দাস ভুলনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আজগর, সদর ইউনিয়নের চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক এমএ মতিন ও আয়োজনকারীদের পক্ষে সমম্বয়ক মৃদুল পাল।
এসময় বক্তারা হাসপাতালের অব্যবস্থাপনা নিরসন ও বর্তমান ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে balagonj syl pic-2৫১ শয্যা বিশিষ্ট অত্যাধুনিক হাসপাতালে উর্ত্তীন করার দাবী জানান। পরে র‌্যালি সহকারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়।
স্মারকলিপি গ্রহন করে বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুর রহমান যথাযত ব্যবস্থা গ্রহনের আশ্বাস প্রদান করেন।
উক্ত মানববন্ধন, র‌্যলি ও স্বারকলিপি প্রদানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি মাখন মিয়া, সাধারন সম্পাদক মকবুল মিয়া, বালাগঞ্জ ফার্মেসী ব্যবসায়ি সমিতির সভাপতি হারুন মিয়া, সাধারন সম্পাদক শান্তিব্রত চৌধুরী, পুজা পরিষদের সভাপতি সাধারন সম্পাদক বিজন কুমার ধর, বালাগঞ্জ উপজেলা প্রেসকাবের balagonj sylhet pic-3সভাপতি শাহাব উদ্দিন শাহীন, ব্যবসায়ি মানিক পাল, ম আ মুহিত, সত্য দে, জসিম উদ্দিন, প্রদীপ দাস, ইউপি সদস্য জয়দীপ কুমার দাস, ফয়জুল হক,সাবেক মেম্বার তপন কুমার বনিক, সমাজসেবী আব্দুল মুনিম, জুয়েল আহমদ, রাজিব আহমদ, নয়ন তালুকদার, কামরুল ইসলাম, কামাল আহমদ, বাংলাভিশনের ক্যামেরাম্যান সাংবাদিক পলাশ আহমদ, আবুল হোসেন ইমন,সৈয়দ জুবায়ের আহমদ মো. কাজল মিয়া ও আয়োজনকারী যুব সমাজের মধ্যে মিজানুর রহমান ফাত্তাহ, সোহেল ইসলাম, বিভাস চক্রবর্ত্তী রনি, রুবেল আহমদ,রাবেল আহমদ,মনির হোসেন, সাইফুর রহমান বেলাল, বাপ্পন পুরকায়স্ত, আলী হোসেন, জাকির হোসেন,সখরুল ইসলাম, রিপন মিয়া, মুহাঃ ইয়াহহিয়া, সিরাজুল ইসলাম, সৌরভ দেবনাথসহ বালাগঞ্জ উপজেলাবাসী, বালাগঞ্জ বাজার বনিক সমিতি, বালাগঞ্জ ফার্মেসী ব্যবসায়ি সমিতি, নতুন সুনামপুর ইসলামী যুব সংঘ, বালাগঞ্জ ইসলামী সমাজ কল্যান সংস্থা, সবজি ব্যবসায়ি সমিতি, শারদাঞ্জলি ফোরাম, বালাগঞ্জ মাইক্রোবাস উপকমিটি সমিতি, অটোরিক্স্রা সমিতি, সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।
চাইনা হারাতে প্রিয়জন, সুচিকিৎসা প্রয়োজন এই শোগান নিয়ে যে কর্মসুচী দেয়া হয়েছে তা অচিরে সমাধান না হলে পরবর্তীতে কঠোর কর্মসুচী প্রদান করার হুশিয়ারি প্রদান করেন। দলমত নির্বিশেষে সবাই উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।