জালালাবাদ টেইলার্স সমাজ কল্যাণ প্রশিক্ষণ সংস্থার আলোচনা সভা ও ইফতার মাহফিল

দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর বাজারস্থ সরকার অনুমোদিত জালালাবাদ টেইলার্স সমাজ কল্যাণ প্রশিক্ষণ সংস্থা (রেজি: নং ৭০২) এর সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীদের উদ্যোগে গত ৮ জুলাই বুধবার বিকেলে সংস্থার কার্যালয়ে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংস্থার সভাপতি প্রবীণ রাজনীতিবিদ ইয়াওর বক্ত চৌধুরীর সভাপতিত্বে ও সংস্থার সাধারণ সম্পাদক ডা: সৈয়দ মুশাহিদুর রহমানের উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা মো: সুলাইমান হোসাইন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ গণদাবী ফোরাম সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন।
সভায় বক্তাগণ বলেন, পবিত্র রমজানের শিক্ষা নিয়ে সমাজ ও দেশে ন্যায়-নীতি ও সুশাসন কায়েম করতে হবে। তারা বলেন, জালালাবাদ টেইলার্স প্রশিক্ষণ সংস্থা যুব সমাজের বেকারত্ব দূরীকরণে কাজ করে যাচ্ছে। এই সংস্থা থেকে প্রশিক্ষণ নিয়ে যুবক-যুবতীরা কর্মজীবনে উল্লেখযোগ্য অবদান রাখছে। তারা সংস্থার কার্যক্রমকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংস্থার সাংগঠনিক সম্পাদক ডা: মো: দুলাল মিয়া, সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম, ছানাওর বক্ত চৌধুরী, সাবেক ছাত্র মো: মনসুর, মাওলানা নুরুল ইসলাম, হাসান বক্ত চৌধুরী (কাওছার), শ্রমিক নেতা মো: কামরান আহমদ, ডা: মো: ইমাম উদ্দিন, মাহবুব আহমদ, ফয়ছল আহমদ, হোছনা বেগম, জ্যোছনা বেগম, রাজিয়া আক্তার ঝর্ণা, আরকান আলী, মনি বেগম, রাছনা বেগম, স্বপ্না রাণী পাল, আজমান আলী, ডা: আব্দুল মালিক, ডা: মো: জাহেদ আহমদ, শেখ মো: সাইদুল ইসলাম জাবের প্রমুখ। কুরআন থেকে তেলাওয়াত করেন সংস্থার সদস্য মো: ফয়ছল আহমদ।