এদেশের উন্নয়নের রূপকার হচ্ছেন এরশাদ : জিয়া উদ্দীন বাবলু

Japa Secretary Generalসুরমা টাইমস ডেস্কঃ জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য জিয়া উদ্দীন বাবলু বলেছেন, এদেশের উন্নয়নের রূপকার হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। দেশের সকল উন্নয়নের বেশির ভাগই হয়েছে জাতীয় পার্টির ক্ষমতায় থাকার সময়। এরশাদ এত উন্নয়ন করতে পেরেছেন শুধু জনগনের স্বপ্ন বাস্তবায়নের জন্য। আর এখন দেশে চলছে লুটপাট আর নাশকতার রাজনীতি। গত ২৫ বছরে শুধু আওয়ামী লীগ-বিএনপির মধ্যে ক্ষমতা বদল হয়েছে। কিন্তু উন্নয়ন হয়নি।
তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি এরশাদকে আবার ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ-বিএনপির দুর্নীতির বিরুদ্ধে ঈদের পরে রাজপথে নেতাকর্মীদের নিয়ে নামতে হবে। উন্নয়নের রূপকার এরশাদকে প্রধানমন্ত্রী করতে হবে। একমাত্র এরশাদই পারেন দেশের মানুষকে সঠিক নেতৃত্ব দিতে। তিনিই পারেন উন্নয়ন দিয়ে দেশের প্রেক্ষাপট পাল্টে দিতে।
বুধবার সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে সিলেট জেলা জাতীয় পার্টির আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কেন্দ্রীয় যুব-সংহতির সভাপতি অ্যাডভোকেট রেজাউল ইসলাস ভূইয়া।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আব্দুল মালেক খান, আহসান হাবিব মঈন, অ্যাডভোকেট আব্দুর রহমান, আব্দুল মজিদ সরকার, মহানগর জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম, জাপা নেতা নাজমুল ইসলাম, মৌলভী আবুল কালাম দুলাল আহমদ, বাশির আহমদ, মামুনুর রশিদ মামুন, তাজ উদ্দিন আহমদ এপলু, শেখ আসাদুজ্জামান জুবায়ের প্রমুখ।