গুঞ্জনই সত্য অনুপস্থিত অর্থমন্ত্রী ও সিদ্দিকি নাজমুল

fm-secসুরমা টাইমস ডেস্কঃ সিলেট মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শনিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সম্মেলনের প্রথম থেকেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার বিষয়টি জানিয়ে আসছিলেন মহানগর ছাত্রলীগের সাভাপতি রাহাত তরফদার । তবে গুঞ্জন উঠেছিল প্রচারণাবিহীন সম্মেলনে থাকবেন না অর্থমন্ত্রী । অবশেষে সেই গুঞ্জনই সত্যি হল শনিবারের মাহনগর ছাত্রলীগের সম্মেলনে উপস্থিত ছিলেন না অর্থমন্ত্রী।
অন্যদিকে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকি নাজমুল ইসলামের কিন্তু তিনিও অনুপস্থিত ছিলেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সূত্রে জানিয়েছিল সিদ্দিকি নাজমুল দেশের বাইরে অবস্থান করছেন তাই সম্মেলনে অনুপস্থিত থাকবে। তবে সিদ্দিকি নাজমুল ইসলামের অনুপস্থিতির বিষয়ে সিলেট জেলা ছাত্রলীগের কয়েকটি বিশেষ সূত্রে জানা গেছে, সম্মেলনে অর্থমন্ত্রীর উপস্থিত থাকার কথা শুনে সম্মেলনে আসেননি।
উল্লেখ্য, অর্থমন্ত্রী ছাত্রলীগ নেতা কর্মীদের বাস্টার্ড বলে আখ্যা দেয়ার পর কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকি নাজমুল ইসলাম বলেছিলেন, অর্থমন্ত্রীর জন্য ছাত্রলীগ নয় গোটা আওয়ামীলীগ বাস্টার্ডে পরিণত হয়েছে। এরপর থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক অর্থমন্ত্রীর সামনে উপস্থিত থাকেন না।
অর্থমন্ত্রীর অনুপস্থিতিতে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।