মহানগর ছাত্রলীগের সম্মেলন : কমিটি ঘোষণা না করেই ঢাকা ফিরে গেলেন কেন্দ্রীয় সভাপতি

Chhatroleage Sommelonসুরমা টাইমস ডেস্কঃ শেষ হলো সিলেট মহানগর ছাত্রলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন। শনিবার সকাল দশটায় সিলেট কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ। প্রথম অধিবেশন শেষে কমিটি ঘোষণা না করেই ঢাকা ফিরে গেছেন সোহাগ। ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে জানিয়ে পদপ্রত্যাশী প্রার্থীদের সিভি নিয়ে যান তিনি।
সিলেট মহানগর ছাত্রলীগের বিদায়ি সভাপতি রাহাত তরফদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরুল হাসানের পরিচালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ।
সম্মেলন বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক সভাপতি বাহাদুর বেপারি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
এছাড়া সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতবৃন্দ, সিলেট বিভাগের বিভিন্ন জেলা, মহানগরের বিভিন্ন ইউনিট ও বিশ্ববিদ্যালয় ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।
বিপুল সংখ্যক নেতাকর্মীর উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সম্মেলন শুরু হলেও শেষ পর্যন্ত কমিটি ঘোষণা না করেই সম্মেলন সমাপ্ত করেন নেতৃবৃন্দ। কমিটি পরবর্তীতে জানানো হবে বলে ঘোষণা দেন ছাত্রলীগ কেন্দ্রিয় কমিটির সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।