আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ক্রীড়া প্রতিযোগীতার সেমিফাইনাল অনুষ্টিত

ansar vs gramবাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা ’২০১৫‘র সেমিফাইনাল খেলা গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর আখলীয়াস্থ জেলা আনসার ও বিজিবি প্রশিক্ষন মাঠে অনুষ্টিত হয়।এতে দেশের বিভিন্ন বিভাগ থেকে আগত ৮টি ব্যাটালিয়ন টিম অংশ গ্রহণ করে। বুধবার থেকে শুরু হওয়া খেলার সেমিফাইনাল খেলাটি ছিলো বৃহস্পতিবার। সেমিফাইনাল খেলায় ৬টি দল অংশগ্রহণ করে বিজয়ী হয় দুটি দল। বিজয়ী দলের মধ্যে রয়েছে ৫ ব্যাটালিয়ন দল ও ২৬ ব্যাটালিয়ন টিম।
আগামীকাল (আজ) শুক্রবার বিকেলে এই টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।ফাইনলা খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল নাজিম উদ্দিন পিএসসি। এতে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসনের যুগান সচিব মো: শহিদুল ইসলাম, কৃষপদ দে, জয় দেব শম্মা চৌধুরী, দীপাল কুমার সিনহা, জামাল উদ্দিন আহমদ, ফাহমিন মুরশেদ চৌধুরী’সহ অন্যান্য ক্রীড়া সংগঠক ব্যক্তিবর্গ।
উল্লেখ্য- বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বার্ষিকী ক্রীড়া প্রতিযোগিতা ’২০১৫‘র দেশের বিভিন্ন বিভাগের ৮টি দল অংশ গ্রহণ করে। এর মধ্যে রয়েছে, ৩৭ আনসার ব্যাটেলিয়ান নওহাটা রাজশাহী, ২২ আনসার ব্যাটেলিয়ান নাভারন শার্শা যশোর, ১২ আনসার ব্যাটেলিয়ান চট্রগ্রাম, ২৪ আনসার ব্যাটেলিয়ান মাদারীপুর, ২৬ আনসার ব্যাটেলিয়ান খাগড়াছড়ি, ৫ আনসার ব্যাটেলিয়ান শ্রীমঙ্গল মৌলভীবাজার, ১১ আনসার ব্যাটেলিয়ান নেত্রকোনা, ৩১ আনসার ব্যাটেলিয়ান থাগড়াছড়ি। প্রেস বিজ্ঞপ্তি