ওসমানীনগরে বসত ঘর ভাঙচুর : অসহায় একটি পরিবার এখন মৎস্য খামারে

শাহ মো. হেলাল, বালাগঞ্জ: ওসমানীনগরে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ করে বিপাকে পড়েছে একটি পরিবার। অভিযোাগ দায়েরের প্রতিপক্ষ হামলা চালিয়ে বসতঘর ভাংচুর করায় অসহায় পরিবারটি একটি মৎস্য খামারে আশ্রয় নিয়েছে। গত সোমবার রাত ১১ টার দিকে উপজেলার সাদিপুর ইউপির বেগমপুর গ্রামের আব্দুল মতক্কিনের বাড়িতে ঘটনাটি ঘটে।

জানাযায়, পূর্ব বিরুধের জের ধরে বেগমপুর গ্রামের আনোয়ার মিয়ার সাথে একই গ্রামের আব্দুল মতক্কিনের ঝগড়া হয়। এর জেরে ৮ মে আনোয়ারসহ তার লোকজন মতক্কিনের পুত্রবধুকে নির্যাতন করলে নির্যাতিতা বাদি হয়ে আনোয়ারসহ পাঁচজনকে আসামী করে থানায় অভিযোগ একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর পর থেকে প্রতিপক্ষ অভিযোগ তুলে নেয়ার ব্যাপারে নানাভাবে হুমকি দিয়ে আসছিল। মতক্কিনের পরিবার অভিযোগ প্রত্যাহার না করায় গত সোমবার রাত ১১টার দিকে আনোয়ার ও যদু গংরা মতক্কিনের বাড়িতে হামলা চালিয়ে বসত ঘরে ব্যাপক ভাংচুর চালায়। এসময় প্রতিপক্ষের তান্ডবের ভয়ে মতক্কিন তার পরিবারের সদস্যদের নিয়ে অন্যত্র আশ্রয় নেন।
মতকিন জানান, অভিযোগ দায়ের করায় প্রতিপক্ষ ক্ষেপে গিয়ে আমার বসতঘর ভাংচুর করে। তাদের ভয়ে পরিবার নিয়ে বাড়ি ছেড়ে পালিয়ে আসতে বাধ্য হয়েছি।
অভিযুক্ত যদু মিয়া বলেন, আমাদেরকে ফাঁসানোর জন্য তারা নিজেই নিজেদের ঘর ভাংচুর করে বাড়ি থেকে অনত্র চলে যায়।
ওসমানীনগর থানার ওসি (তদন্ত) অকিল উদ্দিন আহমদ বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।