যুবলীগ নেতার সঙ্গে ঝামেলার জেরে সালমান শাহ্’র মামা ‘কুমকুম মামু’ আটক

Kumkum-Bhai arrestসুরমা টাইমস ডেস্কঃ নগরীর দারিয়াপাড়া নিজ বাসভবন ‘সালমান শাহ হাউজ’ থেকে চিত্রনায়ক সালমান শাহ’র মামা আলমগীর কুমকুম ওরফে ‘কুমকুম মামু’কে আটক করেছে পুলিশ। যুবলীগ নেতার সঙ্গে ঝামেলার জের ধরেই মঙ্গলবার দিবাগত দেড়টার দিকে তাকে আটক করা হয়।
জানা গেছে, মঙ্গলবার রাত ১২টার দিকে নগরীর দারিয়াপাড়া রাস্তা দিয়ে সিলেট মহানগর যুবলীগ নেতা শান্ত দে প্রাইভেট কার নিয়ে যাচ্ছিলেন।
তিনি চিত্র নায়ক সালশান শাহ্’র মামার বাড়ি ‘সালমান শাহ হাউজ’র সামনে গিয়ে গাড়ির হর্ণ বাজান। এ সময় কুমকুম মামু বাড়ি থেকে বের হয়ে এসে কেন হর্ণ বাজালেন, তা জানতে চান। এক পর্যায়ে তিনি ও যুবলীগ নেতা শান্ত দে’র মধ্যে কথাকাটি শুরু হয়। এ সময় কুমকুম তাঁর লাইন্সেস করা বন্দুক দিয়ে ১৫ থেকে ২০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন।
খবর পেয়ে জিন্দাবাজার থেকে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদসহ কয়েকজন ছাত্রলীগ নেতা ও কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ গণমাধ্যমকে বলেন, গুলির শব্দ শুনে তারা দারিয়াপাড়ায় যান। সেখানে গিয়ে দেখেন, কুমকুম মামু ফাঁকা গুলি ছুড়ছেন। পরে রাত দেড়টার দিকে কুমকুমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে নিয়ে আসে পুলিশ।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, জিজ্ঞাসাবাদের জন্য কুমকুমকে থানায় নেওয়া হয়েছে। রাত আড়াইটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।
প্রসঙ্গত, চিত্র নায়ক সালমান শাহ’র মামা আলমগীর কুমকুম ওরফে ‘কুমকুম মামু’র বাড়িতে একটি কুকুর রয়েছে বলে জানা গেছে।