দক্ষিণ সুরমায় সন্দেহভাজন দুই ছিনতাইকারী আটক

Numan and Baharসুরমা টাইমস ডেস্কঃ ছিনতাইকারীদের অভয়ারণ্য হিসেবে পরিচিত দক্ষিণ সুরমা থানার আওতাধীন এলাকাগুলোতে বিশেষ অভিযানে নেমেছে দক্ষিণ সুরমা থানা ও ফাঁড়ি পুলিশ। প্রতি রাতে যে সব জায়গায় সাধারণ মানুষ ছিনতাইকারীদের আক্রমণের শিকার হন সে সব জায়গায় এখন থেকে দিনে এবং রাতে সাদা পোষাকেও টহল দিচ্ছে পুলিশ।
তারই ধারাবাহিকতায় রোববার রাত সাড়ে ১১ টায় সন্দেহভাজন দুই ছিনতাইকারীকে আটক করেছে ফাঁড়ি পুলিশ। আটককৃতরা হচ্ছে বিয়ানীবাজার থানার দীঘির পাড় গ্রামের মৃত জয়নুল ইসলামের ছেলে নোমান আহমদ শাহী (২০) ও একই থানাধীন নয়া গ্রাম গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে বাহার উদ্দিন (২০)।
দক্ষিণ সুরমা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশরাফুল ইসলাম জানান, রবিবার রাত সাড়ে ১১ টায় রেলষ্টেশন এলাকায় ঐ দুই যুবককে ঘুরাফেরা করতে দেখে টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা একেক সময় একেক তথ্য দিতে থাকে। তখন পুলিশ তাদের দেহ তল্লাশী করে ২টি চাকু ও বিভিন্ন মোবাইল ফোন কোম্পানীর ৪টি সিম উদ্বার করে। পুলিশ তাদেরকে আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
দক্ষিণ সুরমায় ছিনতাই কারীদের দৌরত্ম্য কমাতে রমজান মাসের আগে দক্ষিণ সুরমার চিহ্নিত ছিনতাইকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান।