সিলেট জেলা উত্তর জামায়াতের কর্মী প্রশিক্ষণ কর্মশালা

ধৈর্য্য ও সাহসিকতার সাথে ইসলামী আন্দোলনের কাজ অব্যাহত রাখতে হবে
…… হাফিজ আনওয়ার হোসাইন খান

Jamat Photo 09-05-15বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা (উত্তর) আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেছেন বর্তমানে বাংলাদেশের ইসলাম প্রিয় তাওহীদি জনতা অবৈধ আওয়ামী সরকার ও ইসলাম বিদ্বেষী মহলের ষড়যন্ত্রের শিকার। প্রতিনিয়ত সরকারের জুলুম-নির্যাতনের ষ্টিমরোলার চলছে জামায়াতে ইসলামীর নেতাকর্মী সহ ইসলাম পন্থী লোকজনের উপর। অবৈধ সরকারের মামলা-হামলায় পর্যুদস্থ হচ্ছে দেশের শান্তিকামী জনতা। তিনি বলেন সরকারের এই দমন-পীড়ন সত্ত্বেও আল্লাহর সৈনিকদেরকে কাজ করতে হবে। এ কাজ থেকে নিজেকে গুটিয়ে নেবার কোন সুযোগ নেই। তাই শত প্রতিকূলতা সত্ত্বেও ধৈর্য্য ও সাহসিকতার সাথে ইসলামী আন্দোলনের কাজ অব্যাহত রাখতে হবে।
তিনি বলেন এদেশে ইসলামী আন্দোলনের ভবিষ্যত উজ্জ্বল এবং সম্ভাবনাময়। আর এটা বুঝতে পেরেই সরকার তার ষড়যন্ত্রের জাল বিস্তার করে এদেশ থেকে ইসলামী আন্দোলনকে স্তব্দ করে দেবার অপচেষ্ঠায় লিপ্ত। যার ধারাবাহিকতায় সাজানো ট্রাইব্যুনালের ষড়যন্ত্রমুলক মিথ্যা রায়ে আব্দুল কাদের মোল্লা ও মুহাম্মদ কামারুজ্জামানকে শহীদ করা হয়েছে। তিনি বলেন সরকারের কোন ষড়যন্ত্রই এদেশের ইসলামী আন্দোলনকে বন্ধ করে দিতে পারবে না ইনশাআল্লাহ।
আনওয়ার হোসাইন খান গতকাল শনিবার দুপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তর শাখার উদ্যোগে আয়োজিত অগ্রসর কর্মীদের প্রশিক্ষণ কর্মশালায় সভাপতির বক্তব্য রাখছিলেন।
জেলা সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় আলোচনা পেশ করেন জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সৈয়দ ফয়জুল্লাহ বাহার প্রমূখ। বিজ্ঞপ্তি