রাজনগরে অস্ত্রসহ আটক ৫ ডাকাত

5. atokসুরমা টাইমস ডেস্কঃ  রাজনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। এসময় ডাকাতদের ব্যবহৃত একটি প্রাইভেট কার ও দেশিয় অস্ত্র উদ্ধার করা করেছে। শুক্রবার উপজেলার পশ্চিমভাগ থেকে ভোর রাতে পুলিশ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো- সাজ্জাদ মিয়া (৩৫), আহাদ মিয়া (৩৬), জেবলু মিয়া (২১), সালমান আহমদ (২০) ও আনোয়ার হোসেন (২০)। পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর ওসি (তদন্ত) গোলাম সরওয়ারের নেতৃত্বে একদল পুলিশ টহলে বের হয়। উপজেলার পশ্চিমভাগে ডাকাতির প্রস্থুতি নেয়া হচ্ছে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল নিজেদের ব্যবহৃত একটি কার (নং চট্রমেট্রো-চ-০২-১৮১৫) নিয়ে পালানোর চেষ্টা করলে পাশের ডোবায় পড়ে যায়। পরে পুলিশ তাদের আটক ও কারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাইভেট গাড়ি থেকে পুলিশ ১টি রামদা ও ১টি শাবল উদ্ধার করেছে।

পুলিশ জানিয়েছে, এরা রাজনগর উপজেলাসহ জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে থাকে। এদের বিরোদ্ধে থানায় আগের মামলা রয়েছে। এ ব্যাপারে রাজনগর থানার এসআই সুজিত চক্রবর্থী বাদী হয়ে মামলা (নং ০৫ তা: ৬-১১-১৫) করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শামছুদ্দোহা পিপিএম (ওসি) ঘঠনা নিশ্চিত করে বলেন তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।