ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং কাবের সংবর্ধনা অনুষ্ঠান

সিলেটের অন্যতম মডেল কাব ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং কাব —-রোটারিয়ান পিপি ড. আর.কে. ধর

chief guest copyবৃহত্তর সিলেটের ঐতিহ্যবাহী সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূূলক সংগঠন ফ্রেন্ডস পাওয়ার স্পোর্টিং কাবের সংগ্রামী সহ-সভাপতি আলয় চৌধুরী’র উচ্চ শিক্ষার্থে বিদেশ গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠান গত শুক্রবার সন্ধ্যায় নগরীর একটি রেস্তোরায় অনুষ্টিত হয়। সভায় সভাপতি মোঃ আনোয়ার আলী রাজ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রূপম তালুকদারের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলার সভাপতি রোটারিয়ান পিপি ড. আর.কে.ধর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক এম.এ. হান্নান, সিলেট উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ডা: এ.এম শিহাব উদ্দিন, নিরাপদ সড়ক চাই সিলেট জেলার সাধারন সম্পাদক এম. বাবর লস্কর এবং আওয়ামী সমবায়লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ আয়ুব আলী। সভার শুরুতে পরিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন কাবের সভাপতি ও গীতা পাঠ করেন কাবের সাধারন সম্পাদক।

এসময় আগত অতিথিবৃন্দ উক্ত কাবের বিভিন্ন কার্যক্রমে তাঁদের সহযোগীতার আশ্বাস দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং কাবের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের প্রসংশা করেন। এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সভাপতি ও পৃষ্টপোষক পরিষদের সদস্য রকি দেব, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ছাবেদ হোসেন, সাবেক সাধারন সম্পাদক সুমন দাস, সাবেক সাংগঠনিক সম্পাদক বিধান কৃষ্ণ রায়, সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক সাহেদ আহমদ, কার্যকরী কমিটির সহ-সভাপতি মোঃ খায়রুল ইসলাম সুমন, যুগ্ম সাধারন সম্পাদক রঞ্জন দাস, তাহের হোসাইন, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহমদ, শেখ রায়হান আহমদ জনি, সাংস্কৃতিক সম্পাদক মোঃ জাবেদ আলী হাসান, ছাত্র বিষয়ক সম্পাদক রুসেন চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক দিপু দেব, সদস্য জয়দ্বীপ চক্রবর্তী জন, মোঃ জহুরুল ইসলাম, মোঃ আতাউর রহমান, মোঃ আব্দুল জব্বার সুজন, রবিন ঘোষ, মোঃ আলমগীর হোসাইন, শরিফুল ইসলাম, রুহেল আহমদ, তারেক আহমদ, আব্দুল্লাহ আল মামুন, জুনেদ আহমদ, মোঃ আয়ুব আলী প্রমূখ।
সর্বশেষে সভাপতি ও আগত অতিথিবৃন্দ সংবর্ধিত অতিথির সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিদায়ী সম্মাননা সরূপ ক্রেষ্ট প্রদান করেন এবং ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন। বিজ্ঞপ্তি