নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত মহাসড়ক অবরোধ ॥ ১ ঘন্টা যান চলাচল বন্ধ

pic nabiganj - 25উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ থেকেঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি কিবরিয়া চত্ত্বরে মোটর সাইকেল দূর্ঘটনায় বদরুল ইসলাম বকুল (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ সময় মোটর সাইকেলের অপর আরোহী বকুল মিয়া গুরুত্বর আহত অবস্থায় বর্তমানে চিকিৎসাধীন আছে। এ খবরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। গত সোমবার রাত ১২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।
সূত্রে জানা যায়, উপজেলার আউশকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার বদরুল ইসলাম বকুল তার সঙ্গী আউশকান্দি এনা কাউন্টারের ম্যানাজার উত্তর দৌলতপুর গ্রামের মৃত জয়তুন মিয়ার পুত্র বকুল মিয়া (৪৪) কে নিয়ে উপজেলার দিনারপুর এলাকা থেকে মোটর সাইকেল যোগে আউশকান্দির উদ্দেশ্যে রওয়ানা দেন। রাত ১২ টার দিকে তারা আউশকান্দি কিবরিয়া চত্ত্বরের নিকট পৌছা মাত্রই একটি ট্রাকের সাথে দূর্ঘটনা কবলিত হন। দূর্ঘটনায় মোটর সাইকেলটি ধুমড়ে মুছরে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলকে মৃত ঘোষণা করেন। এবং অপর গুরুত্বর আহত বকুল মিয়াকে সিলেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন আছে।
স্থানীয়রা জানান, কিবরিয়া চত্বরের নিকটে রাস্তার উপর একটি ট্রাক পার্কিং করা ছিলো। যার ফলে দুর্ঘটনাটি ঘটেছে। ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলের মৃত্যুর খবরে উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। এ সময় প্রায় এক ঘন্টা যানচলাচল বন্ধ থাকে। খবর পেয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও নবীগঞ্জ থানা পুলিশ উত্তেজিত জনতাকে শান্ত করলে তারা অবরোধ তুলে নেয়। পরে যানচলাচল স্বাভাবিক হয়। শেরপুর হাইওয়ে পুলিশ ট্রাকটি জব্দ করে রেখেছে বলে সূত্রে জানা গেছে। ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুলের মৃত্যুতে আউশকান্দি এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।
গত রাত প্রায় আড়াইটার দিকে সিলেট ওসমানী হাসপাতাল থেকে মেম্বারের লাশ বাড়ীতে পৌঁছলে শত শত শোকার্ত জনতা তাকে এক নজর দেখার জন্য ভীড় জমায়। এসময় স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠে।