ফের হামলা! এবার খালেদার গাড়ির কাঁচ ভাঙলো ছাত্রলীগ

Khaleda Zia's Vehicle2সুরমা টাইমস ডেস্কঃ টানা পঞ্চম দিনের মতো নির্বাচনী প্রচারে নেমে আবারও হামলার শিকার হয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাজধানীর বাংলামোটরে তাঁর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে।হামলার বিএনপি চেয়ারপারসনের গাড়ির একটি কাঁচ ভেঙ্গে যায়।এসময় গুলির ঘটনাও ঘটে।বিএনপি চেয়ারপারসন পরে মালিবাগ হয়ে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে যান।
Khaleda Zia's CSF Under Attackখালেদার গাড়িবহরে থাকা সাংবাদিকরা জানান, বিকাল সোয়া ৫টার পর সেখানে ট্রাফিক সিগন্যালে থেমে ছিল খালেদার গাড়িবহর। সিগন্যাল উঠলে গাড়ি রওনা হওয়ার সময়েই হামলা হয়। খালেদার নিরাপত্তা রক্ষীদের গাড়িও ভাংচুর হয়েছে। সেখানে কয়েকজনের ওপর হামলাও হয়েছে। হামলার পর দ্রুত চালিয়ে রূপসী বাংলা মোড় হয়ে নয়া পল্টনে চলে যায় খালেদার বহরের সব গাড়ি। খালেদা এখন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রয়েছেন।
CSFপ্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নির্বাচনী প্রচার চালাতে আজও যথারীতি খালেদা জিয়া রাস্তায় নামেন এবং বিকেল সাড়ে পাঁচটার দিকে খালেদা জিয়ার গাড়িবহর বাংলামোটর সিগনালে আটকা পড়ে। এ সময় অতর্কিত তাঁর গাড়িবহরে হামলা চালানো হয়।
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতা মশিউর রহমান রুবেল ও মামুনুর রশীদসহ নেতা-কর্মীরা লাঠিসোঁটা ও ইট-পাটকেল নিয়ে গাড়িবহরে হামলা চালান।
কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, হামলায় খালেদার গাড়ির বাম পাশের পেছনের দিকের কাঁচ ভেঙে গেছে। তিনি গাড়িতে পেছনের সারির আগের সারিতে বসে ছিলেন। তাঁর নিজস্ব নিরাপত্তা কর্মীদের গাড়িতেও হামলা চালিয়ে এলোপাতাড়ি ভাঙচুর করা হয়। এমন পরিস্থিতিতে দ্রুত খালেদার গাড়ি সামনে এগিয়ে গেলে ধাক্কায় ছাত্রলীগের দুই কর্মী পড়ে গিয়ে আহত হন। এ সময় ছাত্রলীগের Khaleda Zia's Vehicleনেতা-কর্মীরা খালেদার এক নিরাপত্তাকর্মীর ওপর চড়াও হন।
এর আগে বুধবার বিকাল পৌনে পাঁচটায় গুলশানের বাসভবন থেকে বের হন খালেদা জিয়া। ঢাকা উত্তরে বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচার চালাতে তিনি বাংলামোটরের দিকে আসেন। বেগম খালেদা জিয়ার সাথে ছিলেন তার ব্যক্তিগত নিরাপত্তা বাহিনী ও দলীয় কর্মীরা। এ ছাড়াও তার গাড়ি বহরের সাথে একটি পুলিশ ভ্যানও রয়েছে।
প্রসঙ্গত, সোমবার রাজধানীর কারওয়ানবাজারে প্রচারের সময় খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। এতে তার বহরে থাকা কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়, আহত হন বেশ কয়েকজন। মঙ্গলবার ক্ষতিগ্রস্ত গাড়ি নিয়েই প্রচারে বের হন সাবেক এই প্রধানমন্ত্রী। এদিন সন্ধ্যার পর রাজধানীর ফকিরাপুলে তাঁর গাড়িবহরে ইটপাটকেল ছুড়ে মারার ঘটনা ঘটে।