ইমাম সমিতির উদ্দোগে সিলেটে ’’মাযহাবের গুরুত্ব ও প্রয়োজনীয়তা ’’ র্শীষক জাতীয় সেমিনার ৯ জুন

emamsomiti21-4জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার উদ্যোগে ’’মাযহাবের গুরুত্ব ও প্রয়োজনীয়তা ’’ র্শীষক এক জাতীয় সেমিনার আগামী ৯ জুন মঙ্গলবার সিলেট ষ্টেডিয়ামস্থ কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। সকাল ৯ ঘটিকা হতে দিন ব্যাপী অনুষ্ঠিতব্য এই সেমিনারে জাতীয় ও স্থানীয় শীর্ষ উলামায়ে কেরাম উপস্থিত থাকবেন।

উক্ত সেমিনার সফল করে তোলার জন্য সর্বস্থরের উলামায়ে কেরামের প্রতি আহবান জানানো হয়েছে।
গতকাল (২১ এপ্রিল) মঙ্গলবার সকালে নগরীর তালতলাস্থ একটি হোটেলে মহানগর ইমাম সমিতির ইন্তেজামেয়া কমিটির এক সভায় এ আহবান জানানো হয়। জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সহসভাপতি মাওলানা আহমদ হুসাইন, সহসাধারণ সম্পাদক মাওলানা নূর আহমদ কাসেমী, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা আব্দুর রহমান শাহজাহান, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা কাওসার আহমদ হাসানী, হাফিজ মাওলানা আব্দুস সামাদ, মাওলানা ইখলাসুর রহমান, মাওলানা ফুজাইল আহমদ,
হাফিজ মাওলানা আকবর আলী, মাওলানা রুহুল আমীন নগরী প্রমুখ।
সভায় সেমিনার বাস্তবায়নের জন্য স্মারক প্রকাশনা কমিটি, অর্থসংগ্রহ উপকমিটি, মিডিয়া উপকমিটি ও তথ্যকালেক্টের জন্য পৃথক ৪ টি উপকমিটি গঠন করা হয়। উপকমিটির দায়িত্বশীলগন হলেন নিন্মরুপ:
স্মারক প্রকাশনা কমিটি : আহবায়ক-মাওলানা হাবীব আহমদ শিহাব সদস্য: মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা নূর আহমদ কাসেমী, মুফতি আব্দুর রহমান শাহজাহান, মাওলানা আবুল কাশেম।
অর্থ উপকমিটি : আহবায়ক-মাওলানা শহীদ আহমদ, সদস্য সচিব-মাওলানা আহমদ হোসাইন, সদস্য: হাফিজ মাওলানা আব্দুস সামাদ, মাওলানা আব্দুস শহীদ, মাওলানা জরিফ উদ্দীন।
মিডিয়া উপকমিটি: আহবায়ক-মাওলানা আবুল কালাম আজাদ, সদস্য সচিব-মাওলানা রুহুল আমীন নগরী, সদস্য: মাওলানা আশিকুর রহমান। তথ্যকালেকট উপকমিটি: আহবায়ক-মাওলানা রফিকুল ইসলাম ও সদস্য সচিব হাফিজ সুহাইল আহমদ। বিজ্ঞপ্তি