কায়েস্থরাইল উচ্চ বিদ্যালয়কে কলেজ বাস্তবায়নের দাবীতে সভা অনুষ্ঠিত

Photo-18-04-15দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডের কায়েস্থরাইল উচ্চ বিদ্যালয়কে কলেজ বাস্তবায়নের দাবীতে বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকাবাসীর সভা অনুষ্ঠিত।
গতকাল শনিবার অনুষ্ঠিত সভায় স্কুল পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের পরিচালনায় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সাউথ সুরমা একাডেমীর অধ্যক্ষ সার্জেন্ট (অব.) আব্দুল মুছাব্বির, শেখ তরিকত আহমদ, আব্দুস সাত্তার, লন্ডন প্রবাসী সমাজসেবী আতাউল হক শামীম, নিজাম উদ্দিন, আনছারী আহমদ, বাহার মিয়া, ধলা মিয়া, রেজা মিয়া, , আব্দুল আহাদ হেলাল ,আফজল উদ্দিন, সাংবাদিক কবির আহমদ, আব্দুল হামিদ, আনহার হোসেন, সাংবাদিক হুমায়ুন কবির লিটন, রুবেল আহমদ, জুবেল আহমদ, প্রমুখ।
সভায় বক্তারা বলেন, প্রায় অর্ধশতাব্দি আগে বাস্তবায়িত হাইস্কুলটি এখন কলেজ বাস্তবায়িত করার সময়ের দাবী। প্রায় ১০/১২টি পাড়া/মহল্লার শিক্ষার্থীরা এই স্কুলে পড়ালেখা করে উচ্চ শিক্ষার জন্য অনেক দূরে যেতে হয়। তাই এই স্কুলটি কলেজ বাস্তায়িত হলে শিক্ষার্থীদের যেমন দুর্ভোগ লাঘব হবে তেমনি এই এলাকার ছেলেমেয়েরা উচ্চ শিক্ষার সুযোগ পাবে।
সভায় কলেজ বাস্তবায়নে এলাকাবাসী ও সরকারের সহযোগিতা কামনা করে আগামী সোমবার বিবিদ আলোচনার ও কমিটি গঠনের জন্য আবারো সভা আহবান করা হয় । বিজ্ঞপ্তি