তুচ্ছ ঘটনায় প্রাণ গেল এমএলএসএস আতিকের

Atikসুরমা টাইমস ডেস্কঃ জগন্নাথপুর পৌর এলাকার জগন্নাথপুর দিঘীরপাড় এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দুই যুবকের মধ্যে ঝগড়ায় আহত জগন্নাথপুর উপজেলা ভূমি অফিসের মাষ্টররোলে কর্মরত এমএলএসএস আতিকুর রহমান আতিক(২৭) মারা গেছে।
বুধবার সাড়ে চারটার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তার মৃত্যুতে জগন্নাথপুর পৌর শহরে শোকের ছায়া নেমে আসে। বিশেষ করে তার কর্মস্থল ভূমি অফিসের লোকজন শোকাহত হয়ে ছুঠে যান শেষ দেখার জন্য।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জগন্নাথপুর পৌর শহরের দিঘীরপাড় এলাকার বাসিন্দা লাল মিয়ার ছেলে আতিকুর রহমানের সাথে একই এলাকার ফারুক মিয়ার ছেলে বাচ্চু মিয়ার কথাকাটাকাটি নিয়ে সোমবার রাতে দিঘীরপাড় এলাকায় ঝগড়া বাঁধে। এসময় বাচ্ছু ও তার লোকজনের হামলায় আতিকুর রহমান আতিক(২৭) ও জহুর আলীর ছেলে সিকন্দর মিয়া (৩০) আহত হন। তাদেরকে প্রথমে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক আতিককে সিলেট এম এ জি ওসমনী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
এদিকে হামলার পর পর আতিকুর রহমান আতিকের বাবা লাল মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ একই গ্রামের লেবু মিয়ার স্ত্রী মোমিনা বেগম(৩৮)কে গ্রেফতার করে।
জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, হামলার ঘটনায় নিহত ছেলের বাবার দায়ের করা মামলাটি এখন হত্যা মামলা হিসেবে অর্ন্তভূক্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।