মেয়েকে নিয়েই আছেন পূর্ণিমা

purnima with arshiaসুরমা টাইমস ডেস্কঃ ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা এখন মেয়েকে নিয়েই ব্যস্ততা। গত বছরের ১৩ এপ্রিল রাত ১০টা ২০ মিনিটে চিত্রনায়িকা পূর্ণিমা প্রথম সন্তানের মা হন। প্রথম মেয়ে সন্তানের নাম রাখেন আরশিয়া উমায়জা। কাল সোমবার আরশিয়া উমায়জা’র প্রথম জন্মদিন। তাই জন্মদিনটিকে বিশেষভাবে উদ্যাপন করতে বিগত বেশ কয়েকদিন যাবত পূর্ণিমা পরিকল্পনা করে আসছিলেন।
কিন্তু আরশিয়া ছোট্ট বিধায় অনেক বড় পরিসরে অনুষ্ঠান করতে পারছেন না। তাই পারিবারিক আত্মীয় স্বজনদের উপস্থিতিতেই তার মেয়ের প্রথম জন্মদিন উদ্যাপন করার সিদ্ধান্ত নিয়েছেন পূর্ণিমা। রাজধানীর নিকুঞ্জতে পূর্ণিমার বাসাতেই আরশিয়া উমায়জার প্রথম জন্মদিন ঘরোয়াভাবে উদ্যাপন করা হবে।
মেয়ের জন্মনিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে পূর্ণিমা বলেন, ‘আমি কিন্তু নির্ধারিত সময়ের এক মাস আগেই মা হয়েছি।
আমার বাসা নিকুঞ্জ হলেও আমাদের পারিবারিক ডাক্তার ডা. মুজিবর রহমান খান বসেন পুরোনো ঢাকার সালাউদ্দিন হসপিটালে। তার কাছে চেকআপ করাতে গিয়েই জানতে পারি যে জরুরী ভিত্তিতে সিজারের মাধ্যমে সন্তান ভূমিষ্ঠ করতে হবে। আমার স্বামী ফাহাদ এ কথা বিশ্বাসই করতে চাইছিলেন না। আমরা কেউই আসলে মানসিকভাবে প্রস্তুতও ছিলাম না।
কারণ আমাদের সঙ্গে আর কেউই ছিলেন না। অবশেষে আল্লাহর রহমতে গত বছরের ১৩ এপ্রিল রাত ১০.২০ মিনিটে আমি কন্যা সন্তানের মা হলাম। সত্যিই সেদিনই বুঝলাম মা হবার অনুভূতি কেমন। আমার সন্তানের জন্য সবাই দোয়া করবেন, যেন সে ভালো থাকে, সুস্থ থাকে।’