মির্জাপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

mirzapur accidentসুরমা টাইমস ডেস্কঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস-ট্রাক সংঘর্সে পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মির্জাপুর উপজেলার পোস্টকামুরী চড়পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে আশরাফুল নামে এক ব্যাক্তির নাম জানা গেছে। এছাড়া নিহত সকলের বাড়ি বগুড়া ও নওগাঁ এলাকায় বলে জানা গেছে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, নওগাঁ থেকে ঢাকাগামী ডিপজল এন্টারপ্রাইজের যাত্রীবাহি একটি বাস চড়পাড়ায় পৌঁছালে সামনে দাঁড়িয়ে থাকা আলু বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিলে ট্রাকটি রাস্তার পাশে প্রায় পাঁচ ফুট খাদে পড়ে যায় এবং বাসের বাম পাশের অংশ চূর্ণবিচূর্ণ হয়ে যায়।
এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী মারা যান। দুর্ঘটনার পরপর স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যান। মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির বলেন, নিহতদের লাশ তাদের হেফাজতে রয়েছে। এছাড়া তাদের পরিচয় নিশ্চিত করার চেষ্টা চলছে। বাসের চালক পলাতক রয়েছে বলে জানান তিনি।